বলিউড

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা!

মুম্বাই, ১৫ নভেম্বর – সিঁড়ি বেয়ে নামছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরনে কিছুটা ঢিলেঢালা পোশাক। যাতে স্পষ্ট উঁকি দিচ্ছে বেবি বাম্প। একটি স্থিরচিত্রে এমন রূপে ধরা দিয়েছেন অভিনেতা ভিকি কৌশলের ঘরণী। তারপর থেকেই বলিপাড়ায় খবর উড়ছে— মা হতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ!

ক্যাটরিনা কাইফের ছবিটি এখন নেটদুনিয়ায় ভাইরাল; যা নিয়ে চলছে জোর চর্চা। আনুশ কনিকা লিখেছেন—‘দেখে মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা।’ আরেকজন লিখেছেন, ‘অবশ্যই ক্যাটরিনা প্রেগন্যান্ট।’ আরেকজন লিখেছেন, ‘হয়তো তিনি অন্তঃসত্ত্বা অথবা সিনেমার চরিত্রের জন্য এই লুক তৈরি করেছেন।’

টাইমস অব ইন্ডিয়ার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ক্যাটরিনার এই ছবিসহ একাধিক ছবি পোস্ট করা হয়েছে। তার একটিতে দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় সেতুপতিকে দেখা যায়। ‘মেরি ক্রিসমাস’ নামে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা। মূলত, এ সিনেমার শুটিং সেটে এভাবে ক্যামেরাবন্দি হয়েছেন ক্যাটরিনা। যদিও মা হওয়ার গুঞ্জনে এখনো মুখ খুলেননি ক্যাটরিনা কিংবা ভিকি।

গত বছরের ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা-ভিকি। বিয়ের ৬ মাস পর ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন চাউর হয়েছিল। যদিও পরবর্তীতে এই গুঞ্জন উড়িয়ে দেন তিনি।

এম ইউ/১৫ নভেম্বর ২০২২

Back to top button