ঢাকা

এসিল্যান্ডকে ছিনতাইকারীর ছুরিকাঘাত

সাভার, ১৫ নভেম্বর – সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পটুয়াখালীর সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিকী গুরুতর আহত হয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক জখম রয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকী টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষনার্থী। বর্তমানে পটুয়াখালি জেলার কলাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত রয়েছেন।

প্রত্যক্ষদর্শী কটু মিয়া বলেন, আবু বকর সিদ্দিক নামের ওই ব্যক্তি সাভারের দিক থেকে আসা গাড়ি থেকে সিএন্ডবি বাস স্ট্যান্ডে নামেন। এ সময় পাঁচ থেকে সাত জন ছিনতাইকারী তাকে আক্রমণ করে। তাকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা তার কাছ থেকে ছিনিয়ে নেয় টাকা পয়সা ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। এ সময় সড়কের অপরপাশ থেকে চিৎকার শুনে দৌড়ে ওপাশে যেতে যেতেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাত সাড়ে ১১টার সময় হাসপাতালে নিয়ে আসা হয়। এ ছাড়া এখন রোগী অপারেশন থিয়েটারে আছে। তার অস্ত্রোপচার চলছে। প্রাথমিক ভাবে জেনেছি তার শরীরে ৩ থেকে ৪টি ছুরিকাঘাত রয়েছে। অস্ত্রোপচার সম্পন্ন হলে তার শারীরিক অবস্থার কথা নিশ্চিত ভাবে বলা যাবে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, আহত এসিল্যান্ড আবু বক্কর সিদ্দিকীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পিঠে, পেটে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১৫ নভেম্বর ২০২২

Back to top button