বলিউড

সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় শাহরুখ

মুম্বাই, ০৯ নভেম্বর – বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মিত হচ্ছে।

বেশ আগে থেকে জোর গুঞ্জন উড়ছে, ‘টাইগার থ্রি’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখ খানের। যদিও সিনেমা সংশ্লিষ্ট কেউ-ই বিষয়টি নিয়ে মুখ খুলেননি। তবে টাইমস অব ইন্ডিয়া এ তথ্য নিশ্চিত করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। শাহরুখ খানকে দেখা যাবে ‘টাইগার থ্রি’ সিনেমায়। ‘পাঠান’ মুক্তির পর ‘টাইগার থ্রি’ সিনেমায় শাহরুখ খানের অংশের শুটিং বড় পরিসরে করার পরিকল্পনা করা হয়েছে।’’

‘টাইগার থ্রি’ সিনেমায় শাহরুখ খানের ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য থাকবে। তা জানিয়ে সূত্রটি বলেন, ‘‘ধুন্ধুমার এই অ্যাকশন দৃশ্যে ‘পাঠান’ ও ‘টাইগার’ একসঙ্গে হাজির হবেন। এটি বড় একটি সিনেমাটিক দৃশ্য হবে। আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্স রোমাঞ্চকর হয়ে উঠছে। কারণ দুই সুপারস্টারকে একত্রিত করে এজ-অব-দ্য-সিট সিক্যুয়েন্স তৈরি করা হচ্ছে; যা সিনেমার প্লটে খুবই গুরত্বপূর্ণ। এখন সবার অপেক্ষা স্পাই ইউনিভার্সে হৃতিক রোশানের আগমন।’’

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা। বেশ কয়েকবার সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১০ নভেম্বর মুক্তি পাবে এটি।

এম ইউ/০৯ নভেম্বর ২০২২

Back to top button