ভোলা

৩০ ঘণ্টা পর ভোলায় বাস চলাচল শুরু

ভোলা, ০৫ অক্টোবর – ভোলায় দীর্ঘ ৩০ ঘণ্টা পর বাস চলাচল শুরু হয়েছে। সড়কে থ্রি হুইলার বন্ধের দাবিতে বরিশাল বিভাগের অন্যান্য জেলার মতো ভোলায়ও বাস চলাচল বন্ধ ছিল।

শনিবার (৫ নভেম্বর) দুপুর ১২ টার দিকে ভোলা বাসস্ট্যান্ড থেকে স্বপ্ন ছোঁয়া নামে একটি বাসযাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে ছেরে গেছে। একই সময়ে চরফ্যাশন বাসস্ট্যান্ড থেকে অন্য একটি বাস ভোলার উদ্দেশে রওনা হয়েছে। বাস চলাচল শুরু হওয়ায় ভোগান্তি শেষ হয়েছে ভোলা-চরফ্যাশন রুটের সাধারণ যাত্রীদের।

ভোলা বাসস্ট্যান্ড থেকে চরফ্যাশনের উদ্দেশে রওনা দেওয়া যাত্রী মো নূরন্নবী, জাকির হোসেন ও লিমা বেগম বলেন, শুক্রবার আমরা জরুরি কাজে চরফ্যাশন থেকে অটোরিকশা ও বোরাকে করে ভেঙে ভেঙে অনেক সময় ও বেশি টাকা খরচ করে ভোলায় এসেছিলাম। বেলা সাড়ে ১১ টার দিকে ভোলা বাসস্ট্যান্ডে এসেছি। এখন ১২ টার বাসে করে চরফ্যাশন যাচ্ছি। বাস চলাচল শুরু হওয়ায় আমাদের ভোগান্তি শেষ হয়েছে। এতে আমরা অনেক খুশি।

ভোলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আবুল কালাম বলেন, সড়কে থ্রি হুইলার বন্ধের দাবিতে বরিশাল বিভাগের অন্যান্য জেলার মতো ভোলায়ও বাস চলাচল বন্ধ ছিল। এটি অনেক আগের একটি কর্মসূচি। আজ দুপুর ১২টা থেকে আবারও ভোলা-চরফ্যাশনের সব রুটে বাস চলাচল শুরু হয়েছে।

অন্যদিকে তৃতীয় দিনের মতো ভোলা-বরিশাল রুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/০৫ অক্টোবর ২০২২

Back to top button