ক্রিকেট

দ্রুত উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

ওভাল, ০২ নভেম্বর – ভারতের বড় রানের জবাবে ৭ ওভারে উইকেট না হারিয়ে ৬৬ রান তোলে বাংলাদেশ। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ থাকায় কার্টেল ওভারে ৯ ওভারে জয়ের জন্য আরও ৮৫ রানের লক্ষ্য পায় বাংলাদেশ। বৃষ্টির পরে মাঠে ‍নেমেই রান আউটে ফিরেছেন লিটন দাস। ব্যর্থ হয়েছেন আফিফ-সাকিবও।

বাংলাদেশ ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০১ রানে খেলছে। জয়ের জন্য ৪ ওভারে দরকার ৫০ রান। ক্রিজে আছেন নুরুল হাসান ও ইয়াসির রাব্বি। নাজমুল শান্ত ২৫ বলে ২১ রানে আউট হয়েছেন। আফিফ ৩ ও সাকিব ১৩ রানে ক্যাচ দিয়েছেন। লিটন ২৭ বলে ৬০ রান করে ফিরেছেন। সাতটি চার ও তিন ছক্কা মেরেছেন তিনি।

এর আগে রাহুল ও কোহলির পঞ্চাশোর্ধ্ব ইনিংসে ভর করে বড় রান তোলে ভারত। টপ অর্ডার ব্যাটার বিরাট কোহলি ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেছেন। আটটি চার ও একটি ছক্কা তোলেন তিনি। এছাড়া কেএল রাহুল ৩২ বলে ৫০ রানের ইনিংস খেলেন। তিনটি চার ও চারটি ছক্কা তোলেন ডানহাতি এই ব্যাটার।

এছাড়া সূর্যকুমার যাদব ১৬ বলে চারটি চারে ৩০ রানের ইনিংস খেলেন। বল হাতে তাসকিন দুর্দান্ত করেছেন। ৪ ওভারে ১৫ রান দেন তিনি। সাকিব ৪ ওভারে ৩৩ রান দিয়ে নেন ২ উইকেট। পেসার হাসান মাহমুদ ৩ উইকেট নিলেও ৪ ওভারে খরচ করেন ৪৭ রান। অন্য পেসার শরিফুল ৪ ওভারে ৫৭ রান দিয়ে বসেন।

সূত্র: সমকাল
এম ইউ/০২ নভেম্বর ২০২২

Back to top button