বলিউড

শাহরুখ জ্বরে কাঁপছে বলিউড (ভিডিও)

মুম্বাই, ০২ নভেম্বর – শাহরুখ খান আগেই কথা দিয়েছিলেন, জন্মদিনে মুক্তি দেবেন তার অভিনীত ‘পাঠান’ সিনেমার টিজার। অপেক্ষার অবসান ঘটিয়ে বিশেষ এই দিনেই মুক্তি পেয়েছে টিজারটি। ১ মিনিট ২৪ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে বাজিমাত করেছেন শাহরুখ খান। নেটিজেনদের দাবি—শাহরুখ জ্বরে কাঁপছে বলিউড।

টিজারের শুরুতে দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে পাঠানের অতীত। নেপথ্য কণ্ঠে শোনা যায়, তিন বছর ধরে নিখোঁজ তিনি। শেষ মিশনে পাঠানোর পর শত্রুপক্ষের হাতে ধরা পড়েন। কিন্তু বেঁচে আছেন কিনা তা জানা নেই! তারপর ভরাট কণ্ঠে ভেসে আসে—‘বেঁচে আছি।’ টিজারের বাকি অংশে পাঠান তথা শাহরুখ খানের ধুন্ধুমার অ্যাকশন আর দীপিকার আবেদনময়ী এন্ট্রি নজর করেছে দর্শকদের।

টিজারটি দেখার পর থেকে প্রশংসায় ভাসছেন শাহরুখ খান। কমেন্ট বক্স ঘুরে অন্তত এমনটাই দেখা যায়। একজন লিখেছেন, ‘তার এন্ট্রি, তার ভয়েস, তার লাইন অতুলনীয়। রাজা ফিরছেন। শুভ জন্মদিন এসআরকে।’ আরেকজন লিখেছেন, ‘এমন কেউ নেই যে শাহরুখের রেকর্ড ভাঙতে পারেন। একমাত্র তার রেকর্ড তিনি নিজেই ভাঙতে পারেন।’ আরেকজন নিখেছেন, ‘এসআরকে কোনো নাম নয়, একটি ব্র্যান্ড।’

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে এটি। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

এম ইউ/০২ নভেম্বর ২০২২

Back to top button