সংগীত

শেহতাজের মাকে বলেছি, আপনার মেয়েকে বিয়ে করব : প্রীতম

ঢাকা, ০২ নভেম্বর – পাঁচ বছর প্রেমের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। শুক্রবার (২৮ অক্টোবর) শ্রীমঙ্গলের একটি হোটেলে তাদের বিয়ে সম্পন্ন হয়। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেছেন নবদম্পতি।

এদিকে বিয়ের পর একটি সংস্থার আয়োজনে কিছু শ্রোতার মুখোমুখি হয়েছিলেন প্রীতম। সেখানে শেহতাজের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন তিনি।

 

প্রীতম হাসান বলেন, শেহতাজের সঙ্গে পাঁচ বছর প্রেম করেছি। ওকে (শেহতাজ) আমি শুরুতেই বলেছিলাম, তোমাকে আমার ভালো লাগে, আমি তোমাকে বিয়ে করতে চাই। শুধু তাই নয়, তার মায়ের মুখোমুখি হয়ে বলেছি, আপনার মেয়েকে আমি বিয়ে করব। তিনি বিভিন্ন শর্তের একটা লিস্ট ধরিয়ে দিয়েছিলেন; যেখানে উল্লেখ ছিল কখন, কোন সময়, কী কী করতে হবে। আর এখন তো শেহতাজকে বিয়ে করেই ফেললাম। তার (শেহতাজ) মতো মেয়েকে স্ত্রী হিসেবে পেয়ে আমি সত্যিই ভাগ্যবান।

 

এ সময় মেয়েদের উদ্দেশে তিনি বলেন, মেয়েরা তোমরা জানো, কে ভালো আর কে খারাপ। একজন ছেলের পকেটে ৭০০ টাকা আছে, সে ওই টাকা দিয়েই তোমার সঙ্গে ডেটে যেতে চাচ্ছে। ওই সময় তোমার টাকা নয়, হৃদয়কে সমর্থন করা উচিত।

নিজের অভিজ্ঞতা জানিয়ে গায়ক বলেন, শেহতাজ যখন আমার সঙ্গে প্রেম করে তখন আমি একদমই নতুন। আমি তার সঙ্গে সৎ ছিলাম বলেই সে আমার সঙ্গে আছে। সে নিজেও খুব সৎ। একটা ভালো সঙ্গীর সঙ্গে সততা বজায় রাখা সবচেয়ে জরুরি।

 

প্রসঙ্গত, বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয় করেও নজর কেড়েছেন তিনি। সবশেষ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

অন্যদিকে, অনেক বছর ধরে মডেলিং ও অভিনয়ের সঙ্গে জড়িত শেহতাজ। গেয়েছেন গানও। মূলত কাজ করতে গিয়েই প্রীতমের সঙ্গে সম্পর্ক হয় তার।

আইএ/ ০২ নভেম্বর ২০২২

Back to top button