নারায়নগঞ্জ

যাত্রীর গায়ে বমি করে লাখ টাকা চুরি

নারায়ণগঞ্জ, ৩১ অক্টোবর – নারায়ণগঞ্জে মৌমিতা পরিবহনের বাসে ফের যাত্রীর গায়ে বমি করে দেড় লাখ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় রবিবার (৩০ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী সুমন রেজা। ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লা খান সাহেব আলী স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী সুমন রেজা ফতুল্লার সস্তাপুর এলাকার নূর হোসেনের ছেলে।

এর আগে, ৭ অক্টোবর একই স্থানে মৌমিতা পরিবহনের আরেকটি বাসে চুরির ঘটনা ঘটেছিল।

সুমন রেজা বলেন, আমার মা অসুস্থ, হাসপাতালে ভর্তি। হাসপাতালের বিল পরিশোধ করার জন্য আত্মীয়ের কাছ থেকে এক লাখ ৪০ হাজার টাকা নিয়ে ঢাকার সাইন্সল্যাব থেকে মৌমিতা পরিবহনের একটি বাসে যাচ্ছিলাম। নারায়ণগঞ্জের জেলখানার মোড় আসার পথে বিকেল আড়াইটায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আসার পর পাশে বসা এক ব্যক্তি আমার ওপর বমি করে। এ সময় বাসের হেলপার এসে আমাকে দাঁড়াতে বলেন। আমি দাঁড়ানো মাত্রই বমি পরিষ্কারে কথা বলে কৌশলে প্যান্টের পকেট থেকে টাকা নিয়ে দ্রুত বাস থেকে নেমে যান ওই ব্যক্তি। বিষয়টি বাসের চালক ও হেলপারকে জানানোর পরও তারা বাসটি কিছু দূরে থামিয়ে আমাকে নামিয়ে দ্রুত চলে যায়।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বাসটি শনাক্ত করা হয়েছে। চালক ও হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে ৭ অক্টোবর মৌমিতা পরিবহনের বাসে যে চুরির ঘটনা ঘটেছিল, সেটাও ছিল বমি করে চুরি করা। তখন রনি নামে এক যাত্রীর এক লাখ টাকা চুরি করা হয়। ঘটনার পর মৌমিতা বাসের চালক ইমরান ও হেলপার রতন মোল্লাকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র: দেশ রূপান্তর
এম ইউ/৩১ অক্টোবর ২০২২

Back to top button