বলিউড

বিয়ের তারিখ চূড়ান্ত করলেন সিদ্ধার্থ-কিয়ারা

মুম্বাই, ৩০ অক্টোবর – সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের খবর কম-বেশি সব বলিউডপ্রেমীর জানা। যদিও তারা সরাসরি কখনও সম্পর্কের ব্যাপারে বলেননি; তবে ইশারা-ইঙ্গিতে বারবার বুঝিয়ে দিয়েছেন। এদিকে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন তারা।

এবার জানা গেলো, সেই পরিণয়ের দিনটাও চূড়ান্ত করে ফেলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলবেন তারা। ইতোমধ্যে বিয়ের তারিখও ঠিক করেছেন।

বলিউড হাঙ্গামাকে একটি বিশ্বস্ত সূত্র বলেছেন, “হ্যাঁ, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। যদিও দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন।”

ওই সূত্রের মতে, সিড-কিয়ারার বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। তবে সিনে জগতের মানুষদের নিয়ে মুম্বাইতে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন হবু দম্পতি।

‘সিদ্ধার্থ ও কিয়ারা আপাতত বিষয়টিকে চেপে রাখতে চাইছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। ওই পর্যন্ত তারা বিয়ে সম্পর্কে কোনও তথ্যই প্রকাশ করবেন না’- সূত্রটির দাবি।

এই ফাঁকে বলা প্রয়োজন, গেলো বছরের ডিসেম্বরে বিয়ে করেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে তাদের জমকালো বিয়ে অনুষ্ঠিত হয়েছিলো। বিয়ের আগ পর্যন্ত সেটিও ছিলো অত্যন্ত গোপন। ধারণা করা হচ্ছে, ভিক্যাটের পথেই হাঁটতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা।

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখা গেছে ‘শেরশাহ’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০২১ সালের ১২ আগস্ট। গুঞ্জন রয়েছে, এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেম গাঢ় হয়। যদিও ২০১৮ সালেই দু’জনের মধ্যে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছিলো।

আইএ/ ৩০ অক্টোবর ২০২২

Back to top button