নারায়নগঞ্জ

মাকে হত্যার পরে ঘরেই ধূমপান করছিলেন ছেলে!

নারায়ণগঞ্জ, ২২ নভেম্বর – নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না দেয়ায় মাকে নির্মমভাবে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলেকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এ মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম (৩২) মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করতো। শনিবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরে সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে তার মাকে বাথরুমের ভেতর ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং গলা টিপে হত্যা করে।

আরও পড়ুন : ‘লাভ জিহাদ’ নিয়ে বিজেপিকে তোপ নুসরাতের

প্রতিবেশীরা বিষয়টি আঁচ করতে পেরে ঘরে গিয়ে দেখেন মাকে হত্যা করে ছেলে সাইফুল ধূমপান করছে। এসময় বাথরুমে মায়ের লাশ পড়ে থাকার কথা জিজ্ঞাসা করলে সাইফুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাকে আটকের পর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় মাদকাসক্ত খুনি সাইফুলকে আসামি করে হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান ওসি।

সুত্র : বিডি২৪লাইভ
এন এ/ ২২ নভেম্বর

Back to top button