জাতীয়

জবি ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি, রাখা হয়েছে নিখোঁজ ৩ নেতাকেও

ঢাকা, ২৮ অক্টোবর – দীর্ঘ ১৯ বছর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে স্থান পেয়েছেন ২৮৩ জন।

শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গুমের শিকার হওয়া দাবি করা জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের তিন কর্মী আসাদুজ্জামান রানা, মাজাহারুল ইসলাম রাসেল ও আল-আমিন পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে সদ্যঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন।

এর আগে ২০০৩ সালে সর্বশেষ ৮১ সদস্য বিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ হয়। এরপর কমিটি হলেও তা পূর্ণাঙ্গ হয়নি। চলতি বছরের ১ জুলাই আসাদুজ্জামান আসলামকে সভাপতি ও সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক করে ছয় বছর পর জবি ছাত্রদলের কমিটি হয়।

জবি ছাত্রদল শাখার সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, দীর্ঘ ১৯ বছরের শ্রমের ফসল হিসেবে আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কমিটি পূর্ণাঙ্গ হয়েছে।

তিনি বলেন, আসন্ন দেশমুক্তির যুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে অগ্রগামী সৈনিকের ভূমিকা পালন করে এদেশের গণমানুষের ভোটাধিকার ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেবে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কোনো নেতা-কর্মী তাদের জীবনের শেষ রক্ত বিন্দু থাকা পর্যন্ত রাজপথ ছেড়ে যাবেন না।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৮ অক্টোবর ২০২২

Back to top button