হলিউড

সড়ক দুর্ঘটনায় হলিউড অভিনেতার মৃত্যু

এমি বিজয়ী অভিনেতা, লেখক এবং গায়ক লেসলি জর্ডান মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭। তিনি ‘উইল অ্যান্ড গ্রেস’, ‘আমেরিকান হরর স্টোরি’ এবং ‘হার্টস অ্যাফায়ার’-এ অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত।

জানা গেছে, সোমবার (২৪ অক্টোবর) সকালে জর্ডান হলিউডে গাড়ি চালাচ্ছিলেন এবং কাহুয়েঙ্গা ব্লভিডিতে একটি ভবনের সঙ্গে ধাক্কা লেগে বিধ্বস্ত হয় তাঁর গাড়ি।

সেখানেই মারা যান তিনি। সন্দেহ করা হচ্ছে যে তিনি স্বাস্থ্যজনিত কোনো ধরনের জরুরি সমস্যায় ভুগছিলেন।

জর্ডান একজন প্রবীণ অভিনেতা, যিনি ‘দ্য হেল্প’, ‘দ্য কুল কিডস’ এবং ‘কল মি ক্যাট’-এ অভিনয় করে দর্শক-হৃদয়ে জায়গা করে নেন। ২০০৬ সালে তিনি কমেডি সিরিজে ‘উইল অ্যান্ড গ্রেস’-এ অতিথি অভিনেতার পারফর্মের জন্য এমি অ্যাওয়ার্ড জিতেছিলেন। রায়ান মারফির ‘আমেরিকান হরর স্টোরি’-এর তিনটি ভিন্ন মৌসুমে তিনটি ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়া অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন জর্ডান।

১৯৫৫ সালে টেনেসিতে জন্মগ্রহণ করা জর্ডান সাউদার্ন ব্যাপটিস্টে বড় হয়েছেন। তিনি ১৯৮২ সালে লস অ্যাঞ্জেলেসে চলে আসেন এবং ধীরে ধীরে মিডিয়ায় পরিচিত হতে শুরু করেন। তিনি ড্রাগ এবং অ্যালকোহল আসক্তির বিষয়ে সব সময় জোরালো প্রতিবাদ করেছেন। এ জন্য তাকে জেলও খাটতে হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সব ধরনের বিষয়ে সক্রিয় ছিলেন তিনি। ২০২০ সালে জর্ডান সামাজিক যোগাযোগ মাধ্যমের আইকনে পরিণত হয়েছিলেন। মহামারির সময় পোস্ট করা তাঁর হাস্যকর ভিডিওগুলোর কারণে লাখ লাখ ইনস্টাগ্রাম ফলোয়ার অর্জন করেছিলেন তিনি।

লেসলি জর্ডানের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে হলিউড তারকাদের মাঝে। তাঁর সহকর্মী তারকারা এই প্রবীণ অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আইএ/ ২৬ অক্টোবর ২০২২

Back to top button