চাপাইনবাবগঞ্জ

ককটেল বিস্ফোরণে আহত যুবলীগ নেতার মায়ের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ, ২৫ অক্টোবর – চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণে আহত ফাহমিনা বেগম (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফাহমিদা বেগম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জিয়ানগর গ্রামের মৃত তবজুল হকের স্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মুঠোফোনে তিনি বলেন, ককটেল বিস্ফোরণে গুরুতর আহত অবস্থায় মা ফাহমিনা বেগম ও ছেলে শহিদুল ইসলাম শহিদ (৪৩) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন ছিলেন।

ওসি আরও জানান, সোমবার সন্ধ্যায় হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় ফাহমিনা বেগম মারা গেছেন। এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তার ছেলে শহিদুল ইসলাম শহিদ। মরদেহের সুরতাহাল রিপোর্ট করেছে রাজশাহীর রাজপাড়া থানা।

এদিকে এ ঘটনায় রোববার (২৩ অক্টোবর) সকালে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করে বিস্ফোরক আইনে মামলা করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরির্দশক (এসআই) অমিত কুমার পান্ডে। এ মামলায় মা ও ছেলে দুজনই আসামি ছিলেন। আর অন্য আসমিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এসআই অমিত কুমার পান্ডে।

এর আগে শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের পৌর এলাকার উদয়ন মোড়-জিয়ানগর এলাকার তবজুল হকের বাড়িতে হঠাৎ ককটেল বিস্ফোরণ হয়। এতে গুরুতর আহত হয় মা-ছেলে। এ সময় উড়ে যায় ঘরের জানালা। ক্ষতিগ্রস্ত হয়েছে বিভিন্ন আসবাবপত্র। ঘরের মধ্যে মা-ছেলেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২৫ অক্টোবর ২০২২

Back to top button