জাতীয়

আইএসের টাকায় তারেক বাংলাদেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে: এস এম কামাল

বগুড়া, ২৪ অক্টোবর – আইএসের টাকায় তারেক রহমান বাংলাদেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

তিনি বলেছেন, তারেক রহমান সন্ত্রাসীদের গডফাদার দাউদ ইব্রাহিমের সঙ্গে বৈঠক করে পাকিস্তানের আইএসের কাছ থেকে টাকা নিয়েছেন। এ টাকা দিয়ে মির্জা ফখরুলদের দিয়ে ষড়যন্ত্র করছেন তারেক। যেন বাংলাদেশ শান্তিতে না থাকতে পারে, স্থিতিশীল অবস্থায় না থাকতে পারে, বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে।

সোমবার (২৪ অক্টোবর) দুপুর ১২ টায় বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামাল হোসেন বলেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখছে। এ স্বপ্ন কোনোদিনই বাস্তবায়ন হবে না। আওয়ামী লীগ ও জনগণ তাদের স্বপ্ন কখনোই বাস্তবায়ন করতে দেবে না। বিএনপি একটি সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ, ভোট চোর, ভোট ডাকাত, স্বাধীনতাবিরোধী ও খুনিদের সংগঠন।

তিনি বলেন, জিয়া থেকে খালেদা জিয়া রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল। দেশের মানুষের কোনো ভাগ্যের পরিবর্তন করতে পারেনি। মানুষকে বিদ্যুৎ না দিয়ে বিদ্যুতের টাকা চুরি করেছিল এবং সার দিতে না পেরে কৃষককে গুলি করে হত্যা করেছিল। বাংলাদেশকে স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী ও জঙ্গিদের অভয়ারণ্যে পরিণত করেছিল। আর গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা সেই বাংলাদেশকে ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হিসেবে গড়ে তুলেছে। বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে রূপান্তরিত করেছেন এবং সব সংকট মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, যে মুহূর্তে সারাবিশ্ব অর্থনৈতিক সংকটের মধ্যে এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম ঊর্ধ্বমুখী, মানুষ হিমশিম খাচ্ছে। শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন, যেন দেশের কোনা সমস্যা না হয়, সংকট না হয়, মানুষ ভালোভাবে থাকতে পারে। ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার চেষ্টা করছে। বাংলাদেশের জনগণ বিএনপি জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেবে।

ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৪ অক্টোবর ২০২২

Back to top button