ব্রাহ্মণবাড়িয়া

ঝোড়ো আবহাওয়ার মধ্যেই ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া, ২৪ অক্টোবর – ব্রাহ্মণবাড়িয়ায় আধিপাত্য বিস্তার নিয়ে ঝোড়ো আবহাওয়ার মধ্যেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। ভাঙচুর করা হয়েছে কয়েকটি বাড়ি। পুলিশ পাঁচ নারীসহ ১৫ জনকে আটক করেছে।

উদ্ধার করেছে বেশ কিছু দেশীয় অস্ত্র।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের নাটাই গ্রামে পূর্ববিরোধের জের ধরে রবিবার রাতে চাঁন মিয়া মার্কেটের সামনে নাসিরের গোষ্ঠী ও চান্দের গোষ্ঠীর লোকজনের সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাতের ঘটনার জেরে সোমবার সকালে বৃষ্টির মধ্যেই দুই গোষ্ঠীর লোকজন আবারও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করে দুই পক্ষই। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পাশাপাশি ১৫ জনকে আটক ও দা, বল্লম, লাঠিসোঁটাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। সংঘর্ষে আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ১১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০০-৪০০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা আছে।

সূত্র: কালের কণ্ঠ
এম ইউ/২৪ অক্টোবর ২০২২

Back to top button