জাতীয়

দেশে দুর্ভিক্ষ চলছে : রিজভী

ঢাকা, ২১ অক্টোবর – বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘ভয়াবহ দুঃশাসনের কবলে দেশের মানুষ।দেশের বর্তমানে দুর্ভিক্ষ অবস্থা বিরাজ করছে। মানুষের ক্ষুধা ও কষ্ট নিয়ে সরকারের মন্ত্রীরা মিথ্যাচারে মেতে উঠেছে। এ দুঃশাসন থেকে মুক্তি পেতে অবৈধ সরকারকে বিদায় করে খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠা করতে হবে। তারেক রহমানের সরকার প্রতিষ্ঠা করতে হবে।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় শুক্রবার (২১ অক্টোবর) বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে আয়োজিত এক দোয়া মাহফিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন রিজভী। মোহাম্মদপুরে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমানের বাসভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া শেষে সেখানে গরিব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এসময় বিএনপির সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডা. পারভেজ রেজা কাকন, সাংবাদিক নেতা রাশেদুল হক, জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) আশরাফুল মজিদ খোকন, যুবদল নেতা জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২১ অক্টোবর ২০২২

Back to top button