বলিউড

অচেনা লুকে আনুশকা, নেপথ্যে ঝুলনের বায়োপিক

মুম্বাই, ২১ অক্টোবর – সিনেমার চরিত্রে নিজেকে পুরোপুরি বিশ্বাসযোগ্য করে তুলতে কত কিছুই না করেন তারকারা। লুক-কস্টিউম থেকে শুরু করে শারীরিক গড়ন সবখানেই আনেন পরিবর্তন। এবার এমনই এক পরিবর্তিত লুকে ধরা দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা— নেপথ্যে ভারতের মহিলা ক্রিকেটার ঝুলনের বায়োপিক।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) আন্দুল স্টেশন ও রাজবাড়ির মাঠে শুটিং করলেন আনুশকা। প্রথমে আন্দুল স্টেশনে পরে বেশ কিছুক্ষণ আন্দুল রাজবাড়ির মাঠে শুটিং করলেন তিনি।

এদিন ছোট ছোট চুল, স্কার্ট আর শার্টে ব্যাট-বল হাতে মাঠে তিনি। গত সপ্তাহেই ঝুলনের বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর শুটিংয়ে কলকাতায় আসেন বিরাট কোহলি পত্নী। বেগুনি রঙের স্কার্টের ওপর সাদা শার্ট পরে ঝুলনের ছোটবেলা দৃশ্যে ক্যামেরার সামনে দাঁড়ান। দেখে চেনাই যাচ্ছিল না ‘রব নে বানাদে জুড়ি’ খ্যাত অভিনেত্রীকে।

আনুশকা শর্মা গেলেন হাওড়ার আন্দুলে। ভারতের প্রাক্তন ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনচিত্র ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার শুটিং করতে গেলেন বলিউড অভিনেত্রী। এর আগে ইডেনেও শুটিং করতে দেখা গিয়েছিল তাকে।

আন্দুল রাজবাড়ির মাঠে ক্রিকেট খেলতে দেখা যায় আনুশকাকে। ব্যাটিং করছেন তিনি। তাকে দেখতে আন্দুল এলাকার বহু মানুষ ভিড় করেন। পুলিশ প্রশাসনের তরফ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। অভিনেত্রীকে এক ঝলক দেখার জন্য আন্দুল রাজবাড়ির মাঠের ধারে এবং বিভিন্ন বাড়ির ছাদে বহু মানুষকে দেখা যায়।

আইএ/ ২১ অক্টোবর ২০২২

Back to top button