সিরাজগঞ্জ

উল্লাপাড়ায় সেতুর রেলিং ভেঙে ঝুলছে ট্রাক

সিরাজগঞ্জ, ১৩ অক্টোবর – সিরাজগঞ্জের উল্লাপাড়ার ধোপাকান্দি ব্রীজে একটি ট্রাক রেলিং ভেঙে ঝুলন্ত অবস্থায় রয়েছে। হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালালেও ট্রাকে অতিরিক্ত মাল বোঝাই থাকায়, সেটি উদ্ধারে বেগ পেতে হচ্ছে। এ অবস্থায় সেতুর একটি লেন বন্ধ হয়ে যাওয়ায় ঢাকা ও উত্তরাঞ্চলের মধ্যে চলাচলকৃত যানবহনগুলো ভোগান্তিতে পড়েছে।

গতকাল বুধবার রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ ও হাটিকুমরুল মোড় মহাসড়কের উল্লাপাড়ার ধোপাকান্দি ব্রীজে এ ঘটনা ঘটে।

 

তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, ঢাকাগামী একটি ট্রাক ধোপাকান্দি সেতুর ওপর দিয়ে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙ্গে অর্ধেক ঝুলন্ত অবস্থায় রয়েছে। গাড়ির ভিতর থেকে চালককে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

১০ টন ওজনের ট্রাকটিতে আরো অতিরিক্ত ১০ টন মালামাল রয়েছে। ফলে রেকার দিয়ে ট্রাকটি উদ্ধার করা সম্ভব হচ্ছে না। তবে চেইন কপ্পা দিয়ে ঠেকিয়ে ধীরে ধীরে ট্রাক থেকে মালামাল আনলোড করা হচ্ছে। একটু এদিক সেদিক হলে সম্পূর্ণ ট্রাকটি সেতুর নিচে পানিতে পড়ে যেতে পারে।

ওসি আরো বলেন, এ উদ্ধার কাজ শেষ হতে সকাল পর্যন্ত সময় লাগতে পারে। এ অবস্থায় সেতুর এক লেন দিয়ে যানবাহন চলাচল করায় কিছুটা ভোগান্তি পোহাতে হচ্ছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

সূত্র: কালের কন্ঠ
আইএ/ ১৩ অক্টোবর ২০২২

Back to top button