মৌলভীবাজার

শ্রীমঙ্গলে ট্রেনের ধাক্কায় এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু

শ্রীমঙ্গল, ১২ অক্টোবর – মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রেনের ধাক্কায় ফাহাদ রহমান নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মৃত ফাহাদ রহমান উপজেলার পশ্চিম ভাড়াউড়া এলাকার দলিল লেখক ফজফুর রহমানের ছেলে।

বুধবার (১২ অক্টোবর) ভোরে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা ফাহাদকে শহরের শাহীবাগ এলাকার রেল লাইনের পাশ থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. সনি কুমার সিংহ জানান, ছেলেটিকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত পাওয়ায় সে মারা গেছে।
ফাহাদের ফুফাতো ভাই এবাদুর রহমান জানান, আজ ফাহাদের ব্যবহারিক পরিক্ষা ছিল। ভোরে সে কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে পরে।

শ্রীমঙ্গল ফায়ার স্ট্রেশনের সাব-অফিসার আবু তাহের মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। ছেলেটি মাথা এবং পাশে আঘাতপ্রাপ্ত ছিল।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি সাফিউল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি প্রত্যক্ষদর্শীর রবাত দিয়ে বলেন, আমাদের প্রাথমিক ধারনা ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। কারন ওই সময় সুরমা মেইল যাচ্ছিল। তখন ছেলেটির কানে হেড ফোন থাকায় সে ট্রেনের হর্ণ গুনতে পারেনি। তবুও রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ১২ অক্টোবর ২০২২

Back to top button