বগুড়া

মিষ্টি বিতরণ নিয়ে দ্বন্দ্বে পিটিয়ে হত্যা

বগুড়া, ১২ অক্টোবর – বগুড়ার ধুনটে মিষ্টি বিতরণকালে মিষ্টি কম পড়ায় আলমগীর হোসেন (৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পশ্চিম গুয়াডোহরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন পশ্চিম গুয়াডোহরী গ্রামের মহির উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রি।

জানা যায়, আলমগীরের ভাতিজা সজীবের কন্যাসন্তান জন্ম হওয়ায় সোমবার (১০ অক্টোবর) রাত ৯টার দিকে আত্মীয়-স্বজনদের বাঝে মিষ্টি বিতরণ করা হচ্ছিলো। আলমগীরের বাড়িতে মিষ্টি বিতরণকালে মিষ্টি কম পড়ে যায়। এ নিয়ে কথা কাটাকাটির জেরে সজীবের সঙ্গে থাকা লোকজন আলমগীর হোসেনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলমগীরের মৃত্যুর পর থেকে তার ভাতিজা সজীবসহ জড়িতরা পলাতক রয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ রাতেই আলমগীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় জরিতদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১২ অক্টোবর ২০২২

Back to top button