নীলফামারী

সৈয়দপুরে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাস খাদে, নিহত ১

নীলফামারী, ১২ অক্টোবর – নীলফামারীর সৈয়দপুর বাইপাস মহাসড়কে ঢাকাগামী নৈশকোচের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তার নাম মোকছেদুল হক (৫০)। হানিফ এন্টারপ্রাইজের বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়। এসময় বাসের প্রায় ১০ যাত্রী আহত হন।

সৈয়দপুর থানার ওসি (তদন্ত) মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বাইপাস সড়কের কয়া মিস্ত্রিপাড়া মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত মোকছেদুল হক উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি সৈয়দপুরে এমবিবি নামে একটি ইটভাটার মালিক।

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের রানীশৈংকল থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্টো-ব-১৪৯৩৩২) কোচটি সৈয়দপুর বাইপাস মহাসড়কের ওই মোড়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান মোকছেদুল হক। একইসঙ্গে আহত হন কোচের আরও ১০ যাত্রী। আহত যাত্রীদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন কোচের যাত্রী দিনাজপুরের বীরগঞ্জের সত্যেন রায় (৪৫) ও সুজন রায় (৩২) জানান, কোচে প্রায় ৪০ জনের মতো যাত্রী ছিল। মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে তারা জানান।

বুধবার (১২ অক্টোবর) সকালে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোকছেদুলের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কোচের চালক বা হেলপারকে পাওয়ার যায়নি। এখন পর্যন্ত এ ব্যাপারে বাদী পক্ষের কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ১২ অক্টোবর ২০২২

Back to top button