মডেলিং

ফের আদালতে মডেল পিয়াসা

ঢাকা, ১০ অক্টোবর – বিএমডব্লিউসহ ২টি জব্দ হওয়া প্রাইভেটকার নিজ জিম্মায় ফিরে পেতে আদালতে আবেদন করেছেন আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। রাজধানীর গুলশান থানায় তার বিরুদ্ধে দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় এ গাড়ি জব্দ করেছিল পুলিশ।

আজ সোমবার ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে গাড়ি জিম্মায় পেতে আইনজীবীর মাধ্যমে এ আবেদন করেন তিনি। বিচারক মোহাম্মদ মোরশেদ আলম শুনানি শেষে আদেশ পরে দেওয়ার কথা বলেছেন। মাদক আইনের এ মামলা বর্তমানে আদালতে চার্জ গঠনের শুনানি পর্যায়ে রয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন থানায় মামলা দায়ের করা হয়। পরে তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয় পুলিশ। ওই সময়ই পুলিশ গাড়িগুলো জব্দ করেন।

পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে তাদের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন। গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াসা। সে মামলাতেও তাকে রিমান্ডে নেওয়া হয়। বর্তমানে সবকটি মামলায়ই পিয়াসা জামিনে রয়েছেন।

এম ইউ/১০ অক্টোবর ২০২২

Back to top button