ঢালিউড

‘ভালো সময়’ বের করে শাকিবের বিষয় খোলাসা করবেন পূজা চেরি

ঢাকা, ০৯ অক্টোবর – দেশের সিনেপাড়ায় যখন সুবাতাস বইতে শুরু করেছিল ঠিক তখনই নতুন করে আলোচনায় আসলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তার ব্যক্তিগত জীবনকে ঘিরে ফের আলোচনা-সমালোচনা শুরু হলো। যার মধ্যে ছিল অপুর ছেলের জন্মদিনে বুবলীর বেবি বাম্প প্রকাশ, এরপর ছেলেকে প্রকাশ্যে আনা, শাকিব-পূজার প্রেমের গুঞ্জন ইত্যাদি।

অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা চেরি। অনেকের ধারণা, ‘গলুই’ সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে আসেন তারা। তবে সেসব গুঞ্জন নিজেই উড়িয়ে দিয়েছেন শাকিব। এক সাক্ষাৎকারে শাকিব জানিয়েছিলেন, তিনি শুধু দু’জনকে বিয়ে করেছেন। বাকি যেসব খবর রটেছে তার সবই গুঞ্জন।

এদিকে এসব গুঞ্জনের মধ্যেই শাকিব প্রসঙ্গে কথা বলেছেন পূজা চেরি। শুক্রবার (৭ অক্টোবর) নিজের নতুন সিনেমা ‘হৃদিতা’র প্রচারণায় সিনেপ্লেক্সে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন পূজা। তাকে প্রশ্ন করা হয় শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে। সরাসরি কিছু না বলে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান পূজা।

শাকিবের সঙ্গে ক্যামিস্ট্রি নিয়ে সাংবাদিকদের প্রশ্নে হাসি দিয়ে পূজা চেরি বলেন, আমাকে এখন সিনেমা হল ভিজিটে যেতে হবে। এটা নিয়ে এখন কিছু বলতে চাচ্ছি না। নো কমেন্টস।

পূজা বলেন, এতো কথা বলতে গেলে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু সিনেমা নিয়ে আছি, আমি হৃদিতা নিয়েই কথা বলবো। এখন পর্যন্ত আমি খুবই পজিটিভ ভাবনায় আছি। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়াড় আছেন, যারা আমার শুভাকাঙ্ক্ষী, যারা আমাকে পছন্দ করেন, তারা পজিটিভ। আর যারা আমাকে পছন্দ করেন না, তারা স্কিপ করতে পারেন।

এ বিষয়টি খোলাশা না করলে গুঞ্জন আরও বাড়বে- সাংবাদিকদের এমন কথায় পূজা বলেন, একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করবো।

পূজা সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা পজিটিভ থাকুন। সিনেমার একটা সুবাতাস বইছে, এ বাতাসটা নষ্ট না করি, আমরা এটা বইতে দিই। আমি ভালো কাজ করতে চাচ্ছি। আমি ভালো কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

এম ইউ/০৯ অক্টোবর ২০২২

Back to top button