বলিউড

একই রিসোর্টে অবসর কাটাচ্ছেন রাশমিকা-বিজয়!

হায়দ্রাবাদ, ০৯ অক্টোবর – অবসর যাপনের জন্য মালদ্বীপে পাড়ি জমিয়েছেন বহুল চর্চিত প্রেমিক যুগল রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। গত ৭ অক্টোবর সকালে মালদ্বীপের উদ্দেশ্যে ভারত ছাড়েন এই জুটি। এদিন বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা।

এসবই পুরোনো খবর। এদিকে নতুন গুঞ্জন হলো—মালদ্বীপে একই রিসোর্টে অবসর কাটাচ্ছেন রাশমিকা-বিজয়! রাশমিকা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিকে কেন্দ্র করেই নতুন খবর ডালপালা মেলেছে।

এ ছবিতে দেখা যায়, সুইমিংপুলের পাশে বসে আছেন রাশমিকা। তার চোখে রোদচশমা। মূলত, এই চশমাকে কেন্দ্র করে দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন নেটিজেনরা। কারণ ভারতে বিমানবন্দরে বিজয়ের চোখে যে চশমাটি ছিল, সেই চশমা পরেই মালদ্বীপের একটি রিসোর্টে ক্যামেরাবন্দি হয়েছেন রাশমিকা। ভক্তদের একজন লিখেছেন, ‘তুমি বিজয়ের চশমা পরেছো।’ আরেকজন লিখেছেন, ‘তোমার ছবিটি বিজয় তুলে দিয়েছে।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ শিরোনামে দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। পর্দায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

মূলত, এসব সিনেমায় কাজ করতে গিয়েই তাদের মাঝে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার চাউর হয়েছে। বিয়ে করতে যাচ্ছেন বলেও শোনা যায়। তবে বরাবরই এই গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে মন্তব্য করেছেন তারা।

সম্প্রতি করন জোহরের ‘কফি উইথ করন’ শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বিজয় দেবরকোন্ডা। রাশমিকার সঙ্গে দীর্ঘদিনের প্রেমের গুঞ্জনের বিষয়ে বিজয়কে প্রশ্ন করেন করন জোহর। এ সময় বিজয় দেবরকোন্ডা বলেন—‘আমি দুটি সিনেমায় রাশমিকার সঙ্গে কাজ করেছি। রাশমিকা আমার প্রিয়, তাকে আমার ভালো লাগে। সে আমার খুব ভালো বন্ধু।’

তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের এসব কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

এম ইউ/০৯ অক্টোবর ২০২২

Back to top button