নারায়নগঞ্জ

কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৫

নারায়ণগঞ্জ, ০৯ অক্টোবর – নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাইক্রোবাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে মো. জামাল হোসেন (৪০) নামে আরো একজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে হয়েছে পাঁচজন।

রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় জামাল মিয়া বেলা সাড়ে ১২টার দিকে মারা গেছেন। এ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ৪ জন মারা গেছেন। সকলের মরদেহ মর্গে রাখা হয়েছে।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হলে অটোরিকশার এক যাত্রী হাসপাতালে মারা যান। পরে আহত ছয়-সাতজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখানে আরো চারজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার নুর উদ্দীন, অটোরিকশা চালক হানিফ, যাত্রী মামুন, জামাল মিয়া এবং অজ্ঞাত পরিচয়ে আরো একজন।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবী হোসেন জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে আসা একটি অটোরিকশাকে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে স্থানীয় হাসপাতালে নুর উদ্দিন নামে এক ব্যক্তি ও ঢাকা মেডিকেলে চারজন মারা যান। এই ঘটনায় ৬ থেকে ৭ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে।

সূত্র: ঢাকাটাইমস
এম ইউ/০৯ অক্টোবর ২০২২

Back to top button