বলিউড

বিশাল তারকা বহর নিয়ে তৈরি হতে যাচ্ছে ‘হাউজফুল ৫’

মুম্বাই, ৮ অক্টোবর – প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার তৈরি ‘হাউজফুল’ ফ্র্যাঞ্চাইজিটি অক্ষয় কুমারের ক্যারিয়ারের অন্যতম একটি ফ্র্যাঞ্চাইজি। হিন্দি সিনেমার বিরলতম ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যেও এটি একটি, যা ১০০ শতাংশ ব্যবসাসফল। এবার সেই ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তি আনতে যাচ্ছেন সিনেমাটির নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা। ‘হাউজফুল ৫’ নামে নির্মিত হবে এটি।

বর্তমানে এর স্ক্রিপ্টের কাজ করছেন সাজিদ।
এনজিই প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। হিন্দি সিনেমার অন্যতম বড় মাল্টি-স্টারার সিনেমা হতে যাচ্ছে এটি যা অক্ষয় কুমার, জন আব্রাহাম, অভিষেক বচ্চন এবং ববি দেওলসহ আরো নামিদামি কিছু তারকাকে একত্রিত করবে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ‘সাজিদ নাদিয়াদওয়ালার ‘হাউসফুল ৪’ মুক্তির পর থেকে ‘হাউজফুল ৫’ এর কাজ শুরু করার চিন্তা করেছেন এবং এই ফ্র্যাঞ্চাইজিকে একটি ইউনিভার্স হিসেবে একত্রিত করতে যাচ্ছেন। তিনি এমন একটি প্লট বানানোর চেষ্টা করছেন যেটি সিনেমাটির সমস্ত চরিত্রের উপস্থিতিকে গুরুত্ব দেবে এবং অবশেষে তিনি সেটি বানাতে পেরেছেন। তিনি বর্তমানে তাঁর প্লট অনুযায়ী চিত্রনাট্য চূড়ান্ত করার প্রক্রিয়ায় ব্যস্ত রয়েছেন। ‘হাউজফুল ৫’ এই ফ্র্যাঞ্চাইজির সবচেয়ে বড় চলচ্চিত্র হতে যাচ্ছে।

সূত্রটি আরো জানিয়েছে, ‘পাঁচজন পুরুষ তারকার পাশাপাশি সাজিদ ফিল্মের সমস্ত মহিলা তারকাদেরও ফ্র্যাঞ্চাইজিটিতে ফিরিয়ে আনার পরিকল্পনা করেছেন। শীঘ্রই ফিল্মে বোর্ডে আসা সঠিক নামগুলোকে তাদের চরিত্র অনুযায়ী মর্যাদাপূর্ন অবস্থানে নিয়ে আসা হবে এবং দুর্দান্ত কমেডির সঙ্গে হাউজকে পরিপূর্ন করা হবে। ‘হাউজফুল ৫’ হবে এতগুলো চরিত্রের উন্মাদনা, বিভ্রান্তি এবং ভুলের মাধ্যমে চূড়ান্ত কমেডিপূর্ন একটি হাউজের গল্প। ’

অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা ২০১০ সালে হাউজফুল ফ্র্যাঞ্চাইজি শুরু করেন। এরপরে ২০১২, ২০১৬ এবং ২০১৯ সালে একটি করে সিক্যুয়েল আসে এই ফ্র্যাঞ্চাইজির।

আইএ/ ৮ অক্টোবর ২০২২

Back to top button