ঝিনাইদহ

প্রতিপক্ষের ধাওয়ায় পালাতে গিয়ে ছাত্রলীগের ৩ নেতাকর্মী নিহত

ঝিনাইদহ, ০৮ অক্টোবর – ঝিনাইদহে ছাত্রলীগের দুই গ্রুপের দ্বন্দ্বে ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় তিন শিক্ষার্থী নিহত হয়েছেন।গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আঠারো মাইল নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সরকারি ভেটেরিনারি কলেজের ভিপি মুরাদ বিশ্বাস (২৫), একই কলেজের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম (২৩) ও সমরেশ বিশ্বাস (২২)। নিহতদের মধ্যে মুরাদ বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার নারকেলবাড়িয়া এলাকার বাসিন্দা ও তৌহিদুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার বাসিন্দা।

জানা গেছে, ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় প্রতিপক্ষের ধাওয়া খেয়ে নিহতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেল রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের পোলবোঝাই ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

লিটন হোসেন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, ঝিনাইদহ শহর থেকে একটি মোটরসাইকেলে তিনজন কলেজের দিকে আসছিলেন। আঠারো মাইল এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটি নিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিন জনই ঘটনাস্থলে মারা যান।

জানতে চাইলে ভেটেরিনারি কলেজ সংসদের জিএস সাজিবুল ইসলাম সাজিব বলেন, ‘কলেজের একটি পক্ষ আমাকে মারার জন্য দীর্ঘদিন ধরে টার্গেট করে। শুক্রবার সন্ধ্যায় ভিপি মুরাদসহ আমরা ছয় জন তিনটি মোটরসাইকেলে কলেজে ফিরছিলাম। এক পর্যায়ে প্রতিপক্ষরা আমাদের ধাওয়া করে। এ সময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তারা আমাকে আঘাত করে। এতে আমি পাশে থাকা একটি গর্তে পড়ে যাই।’

তিনি আরও বলেন, ‘হামলাকারীদের হাত থেকে নিজেদের রক্ষা করতে ভিপি মুরাদ তার সঙ্গে থাকা দুজনকে নিয়ে দ্রুত কলেজের দিকে যায়। এমন সময় হামলাকারীরা ৮/১০টি মোটরসাইকেল তাদের ধাওয়া করে। এরপর পুলিশে খবর দিলে তারা আমাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।’

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে।

সূত্র: আমাদের সময়
এম ইউ/০৮ অক্টোবর ২০২২

Back to top button