বলিউড

আরেক ভারতীয় কৌতুক অভিনেতার মৃত্যু

মুম্বাই, ৭ অক্টোবর – রাজু শ্রীবাস্তবের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই ভারতের আরও এক কৌতুক অভিনেতার মৃত্যুবরণ। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এ অংশগ্রহণ করা জনপ্রিয় কমেডিয়ান পরাগ কানসারা। কৌতুকশিল্পী সুনীল পাল পরাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সুনীল। এই ভিডিওতে সুনীল বলেন, হাসির দুনিয়ার রাজা ছিলেন পরাগ। লাফটার চ্যালেঞ্জে আমার সহ-অংশগ্রহণকারী ছিলেন তিনি। কানসারাজি আর আমাদের মাঝে নেই।

সুনীল বলেন, কানসারাজির সঙ্গে আমরা প্রচুর হেসেছি। তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। বিষয়টি কিছুতেই বিশ্বাস করতে পারছি না। কিছুদিন আগেই রাজু ভাই এবং দীপেশ ভান মারা গেছেন। কমেডিয়ানরা একে একে আমাদের প্রত্যেকে ছেড়ে চলে যাচ্ছেন।

পরপর সহকর্মী ও বন্ধুদের হারিয়ে অসম্ভব মনকষ্টে আছেন সুনীল। তিনি বলেন, এটা কী হচ্ছে? কমিক দুনিয়ায় কারও কুনজর পড়েছে কি? যে মানুষগুলো সবাইকে আনন্দ দেন, হাসান, তাদের পরিবারের এই দুর্দশা হচ্ছে কেন কে জানে? একে একে কমেডির স্তম্ভরা আমাদের কাছ থেকে দূরে সরে যাচ্ছেন।

জানা গেছে, বুধবার (৫ অক্টোবর) ৫১ বছর বয়সে পরাগ কানসারার মৃত্যু হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিনোদন জগতের অনেকেই।

এর আগে গত ২১ সেপ্টেম্বর মারা যান জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব। দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

আইএ/ ৭ অক্টোবর ২০২২

Back to top button