ক্রিকেট

অবশেষে অধিনায়কের দেখা পেল টাইগাররা

ঢাকা, ০৬ অক্টোবর – নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ টি-টোয়েন্টি দল অবশেষে অধিনায়কের দেখা পেল। অনেক নাটকীয়তা শেষে আজ বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। বলতে গেলে দীর্ঘদিন পর অধিনায়কের সাক্ষাত পেল বাংলাদেশ টি-টোয়েন্টি দল। সাকিব না থাকায় বিশ্বকাপের আগে কোনো ফটোসেশনও হয়নি।

এমনকী আগামীকাল শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের ফটোসেশনেও প্রক্সি দিয়েছেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।
এশিয়া কাপের ব্যর্থতা শেষে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গিয়েছিলেন সাকিব। এ কারণে তিনি বিশ্বকাপ উপলক্ষে দলের অনুশীলনে ছিলেন না। আরব আমিরাতে সাত দিনের ক্যাম্প তথা দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও তাকে পায়নি দল। কথা ছিল, সাকিব নিউজিল্যান্ডে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন। সেই মতো ওয়েস্ট ইন্ডিজ থেকে গত ৪ অক্টোবর তার নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা ছিল সাকিবের। কিন্তু বিমানের টিকিট জোগার করতে না পেরে যেতে পারেননি।

এ কারণে সাকিবকে ছাড়াই ত্রিদেশীয় সিরিজের ট্রফি নিয়ে ফটোশ্যুট হয়। যাতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন নুরুল হাসান সোহান। এরপর আজ অবশেষে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব। তার যোগদানের বিষয়টি নিশ্চিত করে মেহেদি হাসান মিরাজ বলেছেন, ‘সাকিব ভাই আজ আমাদের সাথে যোগ দিয়েছেন। আমাদের টিমের জন্য এটা বড় একটা অ্যাডভান্টেজ। গত সিরিজে সাকিব ভাই ছিলেন না। এখন যেহেতু উনি এসেছেন, আমাদের দলটা পরিপূর্ণ হয়েছে। আমরা একসঙ্গে অনুশীলন করে মাঠে নামতে পারব। ‘

সূত্র: কালের কণ্ঠ
এম ইউ/০৬ অক্টোবর ২০২২

Back to top button