বলিউড

এবার বিগ বসের ঘরে প্রতিযোগী সাজিদ খান

মুম্বাই, ২ অক্টোবর – ভারতের অন্যতম জনপ্রিয় ও আলোচিত টিভি শো ‘বিগ বস সিজন ১৬’ এর প্রতিযোগীদের নাম ঘোষনা করা হয়েছে। এবারের সিজনে এমসি স্ট্যান, উদরিয়ান অভিনেতা অঙ্কিত এবং প্রিয়াঙ্কার মতো তারকারা অংশগ্রহণ করেছেন। এছাড়াও বক্সার আবদু রোজিক, রাজনীতিবিদ অর্চনা গৌতম এবং টিভি অভিনেতা গৌতম ও নিমৃত কৌর আহলুওয়ালিয়া শোতে যোগ দিয়েছেন।

সালমান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘বিগ বস সিজন ১৬’ এর সকল প্রতিযোগীর সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মেগাস্টার সালমান খান।

এবার চমক হিসেবে শো’তে প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা সাজিদ খান। তাঁর বিরুদ্ধে মি’টু অভিযোগ ওঠার পর থেকে এই প্রথম টিভিতে উপস্থিত হলেন এই তারকা। তবে তিনি তাঁর বিরুদ্ধে আনা যৌন হয়রানির গুজবকে মোকাবেলা করেননি। বরং নিশ্চুপ ছিলেন দীর্ঘ সময় ধরে। তাঁর সর্বশেষ নির্মিত সিনেমা ‘হামশাকাল’ এর ভরাডুবির পর গত চার বছর ধরে সবকিছুর আড়ালেই ছিলেন সাজিদ। অবশেষে পর্দায় এলেন এই প্রভাবশালী নির্মাতা এবং বিগ বসের ঘরেই উঠলেন সরাসরি।

সাজিদের বিগ বসের ঘরে প্রবেশের সাথে সাথে প্রিমিয়ার পর্ব শেষ হয়ে মুল পর্বে প্রবেশ করতে যাচ্ছে বিগ বস। সাজিদ খানের সঙ্গে টিনা দত্ত, শ্রীজিতা, সুম্বুল তৌকির হল এবারের সিজনে সর্বশেষ প্রতিযোগী। অনুষ্ঠানটি প্রতিদিন রাত ৯.৩০ মিনিটে কালারস টিভিতে প্রচারিত হবে।

আইএ/ ২ অক্টোবর ২০২২

Back to top button