ফুটবল

দলের পারফরম্যান্সে হতাশ সালাউদ্দিন, কোচের সঙ্গে জরুরি সভা

ঢাকা, ০১ অক্টোবর – নারী ফুটবল দলের সাফজয়ের আনন্দের মধ্যেই পুরুষ ফুটবল দলের চরম ব্যর্থতা। কাঠমান্ডুতে নারী সাফের ফাইনালে নেপালকে হারানোর সপ্তাহ যেতে না যেতেই সেখানে পুরুষ দলের হার সেই নেপালের কাছে। তাও ৩-১ গোলের ব্যবধানে। দলের এই পারফরম্যান্স কোচ হ্যাভিয়ের ক্যাবরেরাকেও হতাশ করেছে।

জামাল ভূঁইয়াদের এই পারফরম্যান্সে হতাশ হয়েছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনও। শনিবার বাফুফের প্রফেশনাল লিগ কমিটির অধীনস্থ ওয়ার্কিং কমিটির সভায় উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি। সভা শেষে কাজী মো. সালাউদ্দিন জাতীয় দলের নেপালের কাছে হার নিয়ে কথা বলেছেন।

কমিটির সভা শেষে কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘ফুটবলারদের পারফরম্যান্সে মোটেও খুশি না আমি। মাঠে তাদের কমিটমেন্টে ঘাটতি দেখেছি। এভাবে আসলে চলতে পারে না।’

হাভিয়ের কাবরেরার অধীনে ৮ ম্যাচে মাত্র একটি জয় বাংলাদেশের। দুই ড্র এবং পাঁচটি হেরেছে বাংলাদেশ। স্প্যানিশ কোচ হ্যাভয়ের ক্যাবরেরার সঙ্গে বাফুফের চুক্তির মেয়াদ শেষ হবে ডিসেম্বরে। তাহলে কি শেষ হতে যাচ্ছে বাংলাদেশ ফুটবলে হ্যাভিয়ের ক্যাবরেরার অধ্যায়?

এ নিয়ে অবশ্য এখনই কোন মন্তব্য করতে রাজি হননি বাফুফে সভাপতি। কিছু বলার আগে তিনি আলোচনায় বসতে চান কোচের সঙ্গে এবং সেটা আজ শনিবারই। সন্ধ্যায় বা তার পর যে কোন সময় কোচের সঙ্গে আলোচনায় বসবেন বাফুফেন সভাপতি।

কোচের সঙ্গে আলোচনার পরই বাফুফে সভাপতি তার পারফরম্যান্স নিয়ে কথা বলবেন।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ০১ অক্টোবর ২০২২

Back to top button