ঢালিউড

শাকিব-বুবলীর সন্তানের খবরে মিষ্টি বিতরণ

ঢাকা, ০১ অক্টোবর – চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর সন্তানের খবর শুনে মিষ্টি বিতরণ করলেন লালমনিরহাটের হাতীবান্ধার মনির খান নামে এক তরুণ।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে হাতীবান্ধার ডি এস তেল পাম্প এলাকায় লোকজনের মধ্যে মিষ্টি বিতরণ করেন ওই ভক্ত।

স্থানীয়রা জানান, শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্ত মনির খান মিষ্টি কিনে দোকানে দোকানে এবং লোকজনের মধ্যে বিতরণ করছেন। লোকজন এ মিষ্টি খেতে পেরে অনেক খুশি।

মনির খান গণমাধ্যমকে বলেন, ছোট থেকে আমি শাকিব খানের ছবি দেখি। তখন থেকে আমার কাছে তিনি প্রিয় নায়ক। যখন শুনতে পেরেছি শাকিব ভাই বুবলীকে বিয়ে করেছেন এবং তাদের সন্তান রয়েছে, তখন অনেক খুশি হয়েছি। তাই খুশিতে সবাইকে মিষ্টি মুখ করিয়েছি।

জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন বুবলী। গত মঙ্গলবার মা হওয়ার খবর জানিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

এরপর থেকেই বুবলীর সন্তানের পিতৃপরিচয় নিয়ে গুঞ্জন শুরু হয় নেটিজেনদের মাঝে। তবে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্তানের ছবি প্রকাশ করে সেই গুঞ্জনের লাগাম টেনেছেন চিত্রনায়ক শাকিব খান। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেহজাদ খান বীরকে নিজের সন্তান বলে দাবি করেন ও সন্তানের জন্য সবার দোয়া চান।

আইএ/ ০১ অক্টোবর ২০২২

Back to top button