ঢালিউড

বাসায় শাকিব-বুবলী, গেটের সামনে কৌতূহলী জনতার ভিড়

ঢাকা, ৩০ সেপ্টেম্বর – শুক্রবার শাকিব খান ও শবনম বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। একই সঙ্গে তাদের আলাদা থাকার খবরও প্রকাশ্যে এসেছে এমন খবরের পরই ‘টক অব দ্য টাউন’ শাকিব বুবলী।

শাকিব খানের সঙ্গে বিয়ে-আলাদা থাকা ও সন্তান প্রসঙ্গে মন্তব্য জানতে দুপুর থেকে চিত্রনায়িকা শবনম বুবলীর উত্তরার বাসার সামনে ভিড় করেছে সাংবাদিকরা। শাকিবের গুলশানের বাসার সামনেও সাংবাদিকদের অপেক্ষা করতে গেছে গেছে। সাংবাদিকদের পাশাপাশি বাসার গেটের সামেন ছুটে আসছে কৌতূহলী জনতাও।

২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়।

সম্প্রতি বেবিবাম্পের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন বুবলী। সন্তানের বাবা কে? সন্তান অদৌ জন্ম হয়েছে কিনা এ বিষয়ে উঠে প্রশ্ন। শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে অনেক গুঞ্জনই ডালপালা মেলে। সব গুঞ্জন উড়িয়ে অবশেষে শুক্রবার দুপুরে প্রকাশ্যে এ তারকা জুটির সন্তানের ছবি প্রকাশ করেন। যার বয়স এখন আড়াই বছর।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন।

২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

এম ইউ/৩০ সেপ্টেম্বর ২০২২

Back to top button