ফুটবল

রূপায়ন গ্রুপের সংবর্ধনা পেল সাফজয়ী নারীরা

চট্টগ্রাম, ২৯ সেপ্টেম্বর – নারী সাফ চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় আজ খেলোয়াড়দের সংবর্ধনা দিয়েছে রূপায়ন গ্রুপ। উত্তরার রূপায়ন সিটিতে এই সংবর্ধনায় দলটিকে ৩০ লাখ টাকা অর্থ পুরস্কার দেয়া হয়।

এদিকে, দক্ষিণ সাফজয়ী বৃহত্তর চট্টগ্রামের পাঁচ নারী ফুটবলারকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ চট্টগ্রাম নগরীর জামালখানে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী পত্রিকার পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে পাঁচ ফুটবালরাকে ১ লাখ টাকা করে পুরস্কার দেয়া হয়। সংবর্ধনা পাওয়া ফুটবলার হলেন রাঙামাটির রুপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমা, খাগড়াছড়ি জেলার মনিকা চাকমা এবং যমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে ফুটবলারকে ফুলের মালা এবং উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ঋতুপর্ণা চাকমা বলেন, আমি বৃহত্তর চট্টগ্রামের মেয়ে। আমি গর্বিত চট্টগ্রামের মেয়ে হয়ে। যখন দূরে থাকি তখন চট্টগ্রামকে মিস করি। অনেকদিন পরে চট্টগ্রামে শহরে এসে অনেক ভালো লাগছে। অনেক খুশি লাগছে আজ। আমাদের সংবর্ধনা দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। এতদিন যেভাবে সাধারণ মানুষ আমাদের পাশে ছিলেন, ভবিষ্যতেও এভাবে পাশে থাকবেন বলে প্রত্যাশা করি। আমারা যেন বাংলাদেশকে আরও ভালো সাফল্য এনে দিতে পারি সেই দোয়া করবেন। আপনাদের সীমাহান সমর্থন আমাদের পথচলা আরো দৃঢ় করবে।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আশরাফ উদ্দিন, পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, বিসিবি পরিচালক মনজুর আলম মঞ্জুসহ অন্যরা।

সূত্র: বণিক বার্তা
আইএ/ ২৯ সেপ্টেম্বর ২০২২

Back to top button