জাতীয়

শেখ হাসিনার জন্মদিনে উপহার পাঠালেন মমতা

ঢাকা, ২৮ সেপ্টেম্বর – বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই সাথে শেখ হাসিনাকে জন্মদিনের উপহারও পাঠালেন মমতা। বুধবার মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে ফুলের তোড়া এবং মিষ্টির প্যাকেট পাঠানো হয় কলকাতাস্থ বাংলাদেশ ডেপুটি হাইকমিশনে। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে এক বার্তা পাঠান মমতা।

আগামীকাল বৃহস্পতিবার মমতার সেই উপহার পাঠিয়ে দেওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে। এদিকে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে কলকাতার ইন্দো-বাংলা প্রেসক্লাবও শুভেচ্ছা জানিয়েছে। সংগঠনটি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুভেচ্ছা জানিয়ে লিখেছে, ‘শুভ জন্মদিন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘ইন্দো বাংলা প্রেসক্লাব’, কলকাতার পক্ষ থেকে আপনাকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা। আপনার নেতৃত্বে দেশ এগিয়ে চলুক, বজায় থাকুক ভারত-বাংলাদেশ মৈত্রী। সেই সাথে আপনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করি।’

উল্লেখ্য, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতি।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ২৮ সেপ্টেম্বর ২০২২

Back to top button