বলিউড

‘১০০০ কোটি রুপি পেলে জীবনে আর কাজই করতাম না’

মুম্বাই, ২৮ সেপ্টেম্বর – বিস বস ১৬ তে সালমান খানের পারিশ্রমিক নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে। নানা সূত্রের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, সালমান এই শো সঞ্চালনার জন্য ১০০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। দীর্ঘ সময় চুপ থাকলেও এবার এসব গুঞ্জন নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন বলিউডের এ সুপারস্টার। তিনি বলেছেন, ১০০০ কোটি রুপি পেলে জীবনে আর কাজই করতাম না। আসলে যা হাতে পেয়েছি তা ১০০০ কোটি রুপির চার ভাগের এক ভাগেরও কম।

রিয়েলিটি শো বিস বস ১৬ এর টিজারে জানানো হয়েছে এবার সালমান নিজেও খেলবেন। এবারের মৌসুম ব্যতিক্রম হতে চলেছে। পারিশ্রমিক নিয়ে নিয়ে সালমান আরও জানান, এসব রটলে দেশের কর বিভাগও নজরদারিতে রাখে এবং আমাকে নিয়ে প্রশ্ন উঠতে পারে।

সালমানের বিরুদ্ধে একাধিক মামলা অতীতে হয়েছে। যার জের তিনি এখনো টানছেন। তিনি রসিকতা করে বলেন, যদিও এত বেশি অর্থ পেতাম, খরচ করে ফেলতে হতো। যেমন আমার আইনজীবীদের অর্থ দিতে হয়। আমার আইনজীবীদের ফি অনেক বেশি।
সালমান আরও জানান, তিনি এই শো সঞ্চালনা করতে চাননি। কিন্তু কর্তৃপক্ষ অন্য কাউকে না পেয়ে ফের তার কাছেই এসেছে। সালমান বলেন, তাদের কাছে বিকল্প থাকলে তারা কখনই আমার কাছে আসতো না। এত সব ঝামেলাও পোহাতে হতো না।

আইএ/ ২৮ সেপ্টেম্বর ২০২২

Back to top button