বলিউড

শ্বাস নিতে কষ্ট, হঠাৎ করেই অসুস্থ দীপিকা! ফের ভর্তি হলেন হাসপাতালে

মুম্বাই, ২৮ সেপ্টেম্বর – শুটিংয়ে ব্যস্ত আছেন ব্যস্ত নায়িকা দীপিকা পাড়ুকোন। একের পর এক শিডিউল। এর মধ্যেই অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি হতে হল। নায়িকাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হসপিটালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার রাতের দিকে দীপিকাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার নানা রকম শারীরিক পরীক্ষাও করা হয়। চিকিৎসকদের যে দলটি তাকে দেখছে, তারা জানিয়েছেন- দীপিকার ঠিক কী হয়েছে এ বিষয়ে পরে তারা বিস্তারিত জানাবেন। তবে আপাতত এটুকু জানা গেছে, হঠাৎ একটা অস্বস্তি বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ খ্যাত অভিনেত্রীর যে হেলথ রিপোর্ট ওই হাসপাতালের পোর্টালে আপলোড করা হয়েছে, তাতে আপাতত দীপিকা পাড়ুকোন ‘ট্যাক্সিং সিচুয়েশনে’র মুখোমুখি হচ্ছেন বলে জানানো হয়েছে। যদি হাসপাতালে ভর্তির পরে নায়িকা জানিয়েছেন যে, তিনি একটু সুস্থ বোধ করছেন। তার শারীরিক পরিস্থিতি নিয়ে তেমন পরিষ্কার কিছু জানা যায়নি। তবে, সংশ্লিষ্ট মহল বলছে, কয়েক মাস আগে তিনি যখন হায়দারাবাদে শুটিং করছিলেন তখন তিনি একবার বেশি হৃদগতির সমস্যার মুখোমুখি হয়েছিলেন।
দীপিকার হাতে এখন প্রচুর কাজ। পরপর কয়েকটি প্রজেক্ট রয়েছে তার। রয়েছে ‘পাঠান’, ‘ফাইটার’, ‘প্রজেক্ট কে’, ‘দ্য ইন্টার্নের’ হিন্দি ভার্সন। এর মধ্যে ‘পাঠান’ এ তিনি শাহরুখ খানের সঙ্গে কাজ করছেন, ‘প্রজেক্ট কে’-তে প্রভাসের সঙ্গে, ‘ফাইটারে’ কাজ করবেন হৃতিক রোশনের সঙ্গে।

আপাতত ‘পিকু’ও ‘পদ্মাবত’-এর নায়িকার অসুস্থতার জন্য উদ্বিগ্ন সংশ্লিষ্ট মহল। সকলেই আগ্রহের সঙ্গে তার আরোগ্য সংবাদ জানার জন্য অপেক্ষা করছেন।

আইএ/ ২৮ সেপ্টেম্বর ২০২২

Back to top button