বলিউড

আলিয়ার সঙ্গে এক বিছানায় শোয়া যায় না, এক কোণে পড়ে থাকি : বিষ্ফোরক রণবীর

মুম্বাই, ২৭ সেপ্টেম্বর – দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর-আলিয়া। বিয়ের দুই মাস যেতেই সুখবর দেন নবদম্পতি। তাদের ঘর আলো করে আসতে চলেছে নতুন অতিথি। তাকে নিয়ে যুগলের পরিকল্পনার শেষ নেই।

আলিয়াকে ভালোবেসে সাতপাকে বেঁধেছেন রণবীর। সন্তান সম্ভবা স্ত্রীর পঞ্চমুখ বলিউড সুপারস্টার। সুযোগ হলেই দাম্পত্য জীবন নিয়ে কথা বলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুর আলিয়া সঙ্গে দাম্পত্য নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন। আলিয়ার এক অভ্যাসের কথা সামনে এনে বলেন, ও যখন ঘুমোয় তখন ও আড়াআড়িভাবে সরতে থাকে। ফলে বিছানায় আর জায়গা থাকে না। ওর মাথা এক জায়গায় থাকে, পা আরেক জায়গায়। আর আমি বিছানার এক কোণে পড়ে থাকি। খুব কষ্ট করতে হয়।

রণবীরের কোন স্বভাবটি আলিয়ার সবচেয়ে পছন্দ? আর অপছন্দই বা কোনটি? একই প্রশ্ন আসে হবু মায়ের কাছেও। বলিউড সেনসেশন বলেন, ওর চুপ করে থাকাটা আমার খুব ভালো লাগে। শ্রোতা হিসেবে ও খুবই ভালো। আবার এই চুপ করে থাকাটাই অনেক সময় সহ্য করে নিতে হয়। কখনো কখনো তো কথার উত্তরও দেওয়া উচিত।

সম্প্রতি এই জুটির ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে। দীর্ঘদিন পর বলিউডে কোনো সিনেমা হিট হলো। ইতোমধ্যে বিশ্বজুড়ে ৪০০ কোটির ব্যবসা করেছে ছবিটি।

‘ব্রহ্মাস্ত্রে’র প্রচারের জন্য শহরের নানা প্রান্তে ছুটে গেছেন রণবীর-আলিয়া। প্রতি মুহূর্তে হবু মাকে চোখে চোখে রেখেছিলেন রণবীর। অভিনেতা যদিও বলেন, আলিয়াকে ছাড়া তার এক মুহূর্তও চলে না। তার কথায়, আমি মুখে বলি যে আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে আমি ওর (আলিয়ার) ওপর খুবই নির্ভরশীল। ও কোথায় আছে, তা না জেনে আমি বাথরুমেও যাই না, খাই না। ওকে আমার সবসময় পাশে চাই। সবসময় যে কথা বলতে হবে, তা নয়। ও আমার পাশে বসে থাকলেই হবে।

আইএ/ ২৭ সেপ্টেম্বর ২০২২

Back to top button