জাতীয়

বিএনপি পায়ে পাড়া দিয়ে দেশে অশান্তি করতে চায়: নানক

ঢাকা, ২৭ সেপ্টেম্বর – বিএনপি লাঠিসোঁটা নিয়ে দলীয় কর্মসূচির নামে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন, ওরা (বিএনপি) ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা চালায়। লাঠি হাতে নিয়ে রাস্তায় নামে এবং চ্যালেঞ্জ করে। ওরা (বিএনপি) পায়ে পা দিয়ে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ‘মানবতার আলোকবর্তিকা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

আওয়ামী লীগের সহনশীলতাকে যদি কেউ দুর্বলতা মনে করে, তাহলে তারা আহাম্মকের শহরে বাস করছে উল্লেখ করে দলের এ নেতা বলেন, এখন মুজিব পরিবারের সদস্যের ঐক্যবদ্ধ হওয়া বেশি প্রয়োজন। এই ঐক্যের শক্তি দিয়ে বিএনপিসহ সব অপশক্তির অপতৎপরতা প্রতিহত করতে হবে।

জনগণের শান্তি ও নিরাপত্তা রক্ষার জন্য আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের আরও কঠোর হওয়ার আহ্বান জানিয়ে নানক বলেন, লাঠিসোঁটা নিয়ে যারা সভা-সমাবেশ করে, তারা এসবের অনুমতি পায় কীভাবে? জনগণের শান্তি ও নিরাপত্তা রক্ষার জন্য আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের আরও সজাগ ও সতর্ক থাকতে হবে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। অনুষ্ঠানে বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৭ সেপ্টেম্বর ২০২২

Back to top button