লক্ষীপুর

লক্ষ্মীপুরে ডাকাতের হামলা: চিকিৎসক আহত, আটক ২

লক্ষ্মীপুর, ২৭ সেপ্টেম্বর – লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে জামাল উদ্দিন নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে ডাকাতদল। এ সময় তার ঘরে থাকা দুই লাখ ৫০ হাজার টাকা লুটে নেয় তারা। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে দুজনকে আটকের পর পুলিশে সোপর্দ করে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শাহজাহান কামাল সড়ক এলাকায় জামাল উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডাকাতের হামলায় আহতের বিষয়টি নিশ্চিত করেন জামাল। তিনি একই এলাকার মো. শামছুদ্দিনের ছেলে ও পেশায় পল্লী চিকিৎসক।

জামালের সঙ্গে কথা বলে জানা যায়, ৮-১০ জনের একদল লোক বাড়িতে এসে তার পরিচিত বেলাল মামার কথা বলে ঘর থেকে ডেকে বের করে। তারপর কিছু বুঝে ওঠার আগেই ধারাল অস্ত্র দিয়ে বাম পায়ে কোপ দেয়। এছাড়া পিটিয়ে ও কিল-ঘুষি-লাথি মেরে তাকে গুরুতর আহত করে। এরপর তার ঘরে থাকা দুই লাখ ৫০ হাজার টাকা লুটে নিয়ে হামলাকারীরা পালিয়ে যাচ্ছিল। কিন্তু তার চিৎকারে আশপাশের লোকজন বের হয়ে আসে। পলায়নরত ডাকাতদলের মাঝে দুজনকে আটক করেন স্থানীয়রা। আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

জামাল উদ্দিন বলেন, হামলাকারীদের কাউকে আমি চিনি না। কারো সাথে আমার কোনো বিরোধ নেই। তারা ডাকাতি করতে এসেছিল। আমাকে কুপিয়ে আহত করে ঘর থেকে টাকা নিয়ে গেছে।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ বলেন, হামলার ঘটনায় একজন আহত হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় দুজনকে আটক করা হয়। ভুক্তভোগীরা অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: কালের কন্ঠ
আইএ/ ২৭ সেপ্টেম্বর ২০২২

Back to top button