বলিউড

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-এ মুখ্য চরিত্রে হৃতিক? যা বললেন অভিনেতা

মুম্বাই, ২৭ সেপ্টেম্বর – বলিউডের অন্যতম হার্টথ্রুব অভিনেতা হৃত্বিক রোশন তাঁর আসন্ন সিনেমা ‘বিক্রম ভেধা’র মুক্তি নিয়েই ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তাঁর সঙ্গে আরো রয়েছেন সাইফ আলি খান, রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোগিতা বিহানি এবং শরীব হাশমি। ‘বিক্রম ভেধা’ কয়েক দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে এবং হৃত্বিক পুরোদমে সিনেমাটির প্রচার করছেন।

তবে জোড়েশোরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ২’-এ মহাদেব চরিত্রে এবং নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ এর জন্য হৃত্বিককে বিবেচনা করা হচ্ছে।

যদিও এখনো কিছু নিশ্চিত করা হয়নি, তবে হৃত্বিক এই দুটি সিনেমার অংশ হওয়ার বিষয়ে কিছুটা ইঙ্গিত রেখেছেন।

বিক্রম ভেদার সংবাদ সম্মেলনের সময় হৃত্বিককে এই দুটি সিনেমা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যার উত্তরে তিনি বলেছিলেন, ‘কি হচ্ছে? কিছুই ঘটছে না! বিক্রম ভেদার পরে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু হবে এবং তারপরে অন্যদেরটা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে, যাদের কথা আপনি বলছেন। ’ এরপর তিনি নিজের আঙ্গুল ক্রস করে দেখান, যা সকলের মনে আগ্রহ তৈরি করেছে যে হয়ত তাকে ঘিরে গুঞ্জনটা সত্যি হতে চলেছে।

এই মাসের শুরুর দিকে ইন্টারনেটে বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে, হৃত্বিক রোশন এবং রণবীর সিং ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ এর দেবের চরিত্রে অভিনয় করার দৌড়ে এগিয়ে আছেন। মহাদেবের চরিত্রটি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান : শি ‘-এ দেখানো হয়েছিল এবং তাঁর গল্প আরো চলবে। দ্বিতীয় পর্বে দেবের ভূমিকা হবে যথেস্ট গুরুত্বপূর্ন, যেখানে হৃত্বিক রোশনকে দেখতে মুখিয়ে আছেন তাঁর ভক্ত অনুরাগীরা।

আইএ/ ২৭ সেপ্টেম্বর ২০২২

Back to top button