মাদারীপুর

মাদারীপুরে থানায় ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ

সঞ্জয় কর্মকার অভিজিৎ

মাদারীপুর, ১৯ নভেম্বর- মাদারীপুরে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে নিয়ে এক সাইকেল ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার(১৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর মডেল থানার ভেতর অবস্থিত জিজ্ঞাসাবাদ কক্ষে এ ঘটনা ঘটে। পরে ওই ব্যবসায়ীকে চিকিৎসা দেয়া হয়।

ভুক্তভোগী ওই ব্যবসায়ী ও হাসপাতাল সূত্র জানা যায়, সকালে পারিবারিক একটি বিষয় নিয়ে সদর উপজেলার মস্তফাপুর থেকে সাইকেল ব্যবসায়ী বজলু খানকে সদর মডেল থানায় ডেকে নিয়ে যায় প্রতিবেশী রাজবাড়ী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজ্জাক খান। পরে জিজ্ঞাসাবাদের নামে ওই ব্যবসায়ীকে থানার ভেতরে রাজ্জাক শারীরিকভাবে নির্যাতন করেন। একপর্যায়ে তার হাতে থাকা মোবাইল ফোন ছুঁড়ে মারলে ব্যবসায়ী বজলু আহত হন। পরে তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আহত ব্যবসায়ী বজলু খান অভিযোগ করে বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি দোকান ভাড়া নেয়াকে কেন্দ্র করে রাজ্জাক খানের সঙ্গে তার দ্বন্দ্ব শুরু হয়। এরপর একের পর এক হয়রানি শুরু করেন রাজ্জাক। বৃহস্পতিবার সকালে বিনা অপরাধে তাকে থানার ভেতর ডেকে নিয়ে গিয়ে থানা পুলিশের বেশ কয়েকজন সদস্যের উপস্থিতিতেই তাকে আহত করা হয়। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

এদিকে, অভিযুক্ত হাইওয়ে পুলিশের এসআই রাজ্জাক খানের দাবি, পারিবারিক বিষয় নিয়ে ঝামেলার কারণে রেগে গিয়ে হাতে থাকা মোবাইল ফোন বজলু খানের দিকে ছুঁড়ে মারেন তিনি।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, অভিযুক্ত হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সংশ্লিষ্ট অফিসেও এ ব্যাপারে জানানো হবে, বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য।

এদিকে আহত ওই ব্যবসায়ীর বিরুদ্ধে পারিবারিকভাবে একটি মামলা দায়ের করেছেন এসআই রাজ্জাক খান। এ মামলায় বজলুকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সূত্রঃ সময় নিউজ
আডি/ ১৯ নভেম্বর

Back to top button