সিলেট

সিলেটে হিজড়ার ছদ্মবেশে থাকা যুবক খুন

সিলেট, ২৫ সেপ্টেম্বর – সিলেটে হিজড়ার ছদ্মবেশে থাকা এক যুবক খুন হয়েছেন। রবিবার সকালে তুষার আহমদ নামে ওই যুবকের লাশ নগরীর সোবহানীঘাটস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানের সিঁড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

নিহত তুষার আহমদ (২০) ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার শ্যামগঞ্জ বাজার গ্রামের আবুল হোসেনের ছেলে। সিলেট নগরীর বিমানবন্দর থানাধীন খাসদবির তরঙ্গ ৩৮ নম্বর বাসায় সে পরিবারের সাথে থাকতো।

তুষারের ভাই হিমেল আহমদ জানান, তার ভাই হিজড়া নয়। কিন্তু সে হিজড়াদের মতো সেজেগুজে থাকতে পছন্দ করতো। একসময় সে হিজড়াদের সাথে মিশতে শুরু করে। প্রতিদিনই সে তার হিজড়া বন্ধুদের সাথে ঘুরতে বের হতো। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে এক হিজড়া বন্ধু তুষারকে বাসা থেকে ডেকে নেয়। এরপর আর সে বাসায় ফিরেনি। সকালে তার লাশ সোবহানীঘাটস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানের সিঁড়িতে পাওয়া যায়।
সিলেট কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, তুষারের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, গতকাল রবিবার বিকালে নগরীর হযরত মানিকপীর (রহ.) কবরস্থানে তুষারের দাফন সম্পন্ন হয়েছে। তুষারের ভাই হিমেলের দাবি তার ভাইকে খুন করা হয়েছে। এ ঘটনায় তিনি থানায় হত্যা মামলা দায়ের করবেন।

সূত্র: বিডি প্রতিদিন
আইএ/ ২৫ সেপ্টেম্বর ২০২২

Back to top button