বলিউড

বাগদান সারলেন আমির কন্যা ইরা খান

মুম্বাই, ২৩ সেপ্টেম্বর – বাবা ফিল্মের বড় অভিনেতা। মেয়েও যেন সেই ধারা বজায় রাখলেন! ফিল্মি স্টাইলে বাগদান সেরে ফেললেন সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান। গত দুই বছর ধরে ফিটনেস ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন। সে খবর শুরু থেকেই জানিয়ে আসছেন তিনি।

সম্প্রতি সিনেমাটিক কায়দায় তারা বাগদান সারলেন।
সম্প্রতি নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে তাকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক। আর এই প্রস্তাবে সম্মতিও দেন ইরা। সম্পতি পাওয়ার পরই ইরার হাতে আংটি পরিয়ে দেন নূপুর। এ দৃশ্যের ভিডিও ইরা নিজেই তার ইনস্টগ্রামে শেয়ার করেছেন।

শুরু থেকেই প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি ইরা। নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। গত জুলাইতে প্রেমিককে নিয়ে দেখা করতে যান দাদি জিনাত হুসেইনের সঙ্গে। তখনই গুঞ্জন রটে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন আমিরকন্যা। এবার সেই গুজবই সত্যি হতে চলেছে।

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে ইরা ও নূপুর শিখারের সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৯ সালের ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়।

প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমির খানের দুই সন্তান- জুনাইদ ও ইরা খান। মঞ্চ নাটক নির্দেশনার মাধ্যমে শোবিজে পা রাখেন ইরা। ট্যাটু আঁকাতেও পারদর্শী তিনি।

আইএ/ ২৩ সেপ্টেম্বর ২০২২

Back to top button