টলিউড

‘ভালবাসতে চাই’, দুর্গা রূপে মিমিকে দেখে নেটিজেনের প্রেম নিবেদন! উত্তরে কী বললেন অভিনেত্রী?

কলকাতা, ২৩ সেপ্টেম্বর – দুয়ারে কড়া নাড়ছে শারদীয় দুর্গাপূজা। বছরের সবচেয়ে বড় এই ধর্মীয় উৎসব ঘিরে একটু নাচা-গানা না করলে কি চলে! পায়ে আলতা আর নূপুর পরে, গায়ে নতুন শাড়ি জড়িয়ে তেমনই এক গানের ভিডিও প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

তার সেই পূজার গানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পরই নেটিজেনরা সরব হয়েছেন। ভিডিওটি নিয়ে ট্রোলও করা হচ্ছে। কারণ, ভিডিওটিতে কোনো সাউন্ড ছিল না।

এরপর মিমিও অবশ্য চুপ করে বসে থাকেননি। ট্রোলের জবাব দিয়েছেন এভাবে, আপনারাও সাউন্ড পাচ্ছেন না তো? পাবেন কী করে, কারণ পুরো গান আসতে অপেক্ষা আরও কয়েক দিনের।

পরে অন্য এক পোস্টে এ অভিনেত্রী জানান, আগামী ২৪ সেপ্টেম্বর পুরো গানটি প্রকাশ করা হবে।

ওই পোস্টের নিচেও ভক্তদের কমেন্টের ঝড় বয়ে যায়। তবে ভক্তরা এখানে মিমির উদ্দেশে জানিয়েছেন, দারুণ কায়দা করে মন জিতে নিয়েছেন অভিনেত্রী।

এক ভক্ত মিমিকে দুর্গা নামে ডেকে প্রেম নিবেদন করে লিখেন, তুমি কেমন আছো মা দুর্গা, তোমাকে আমি ভালোবাসি, ভালোবাসতে চাই। জবাবে মিমি লিখেন, মা দুর্গাকে আমরা সবাই ভালোবাসি।
গুঞ্জন রয়েছে, শিগগির হিন্দি ওয়েব সিরিজে কাজ শুরু করতে পারেন মিমি চক্রবর্তী। তার বিপরীতে নায়ক হিসেবে আলি ফজলের পাশাপাশি টলিগঞ্জের এক অভিনেতার নামও শোনা যাচ্ছে।

এর আগে স্বস্তিকা মুখোপাধ্যায়, পাওলি দাম ও রাইমা সেনের মতো অভিনেত্রীরা হিন্দি সিনেমা-ওয়েব সিরিজে কাজ করেছেন। অভিনেতাদের মধ্যে যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, রাজেশ শর্মাকেও হিন্দিতে প্রচুর কাজ করতে দেখা গেছে। সম্প্রতি আবির চট্টোপাধ্যায়ও ন্যাশনাল প্ল্যাটফর্মে কাজ করেছেন।
মিমির ‘পোস্ত’র হিন্দি রিমেকও মুক্তির অপেক্ষায়। তবে এবার ওয়েব সিরিজে আসছেন এ অভিনেত্রী।

আইএ/ ২৩ সেপ্টেম্বর ২০২২

Back to top button