জাতীয়

ক্ষমতা হারিয়ে বিএনপি উন্মাদ ও পাগল হয়ে গেছে:শাহজাহান খান

লালমনিরহাট, ২২ সেপ্টেম্বর – বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, আপনাদের নেত্রী পদ্মা সেতু নিয়ে বিভিন্ন উসকানিমূলক কথা বার্তা দিয়েছেন। পদ্মা সেতু পার হওয়ার অধিকার আপনাদের নেই। তাই আপনারা পদ্মা সেতুতে উঠবেন না। ওই পদ্মার পাড়ে নৌকা রাখা হবে সেই নৌকায় আপনাদের পার করে দেয়া হবে।

তিনি বলেন, মির্জা ফখরুল- খালেদা জিয়া নাকি মুক্তিযোদ্ধা? তিনি তখন কোথায় ছিলেন? আবার অদ্ভূত কথা বলেন- তারেক জিয়া নাকি শিশু মুক্তিযোদ্ধা? বিএনপি নেতারা উন্মাদ হয়ে গেছেন, ক্ষমতা হারিয়ে তারা পাগল হয়ে গেছেন। এই পাগল দিয়ে রাষ্ট্র পরিচালিত হবে না। রাষ্ট পরিচালনার দক্ষ রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে আবার রাষ্ট্রের ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শাহজাহান খান। তিনি বলেন, তারেক জিয়া বিদ্যুৎ না দিয়ে তারা খাম্বা বিক্রয় করেছেন। তারেক জিয়ার খাম্বা দিয়ে বিদ্যুৎ আসে নাই। শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বিএনপি ক্ষমতায় আসার পর কমিউনিটি ক্লিনিকগুলোকে গরু ছাগলের ঘর করেছিল। দলকে সুসংগঠিত করতে হবে। তৃণমূল নেত্রীবৃন্দকে মূল্যায়ন করতে হবে। কারণ তৃণমূলের নেতারাই প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণ। যদি তৃণমূলের নেতাকর্মী একত্রিত না হয় তাহলে বিএনপি-জামায়াতের মত লেজুরবৃত্তি দল আবারো ক্ষমতায় এসে স্বাধীনতা বিরোধীদের দিয়ে পতাকা উড়িয়ে বাংলাদেশকে আবারও কলঙ্কিত করার চেষ্টা করবে।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্মেলনের উদ্বোধক লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ২২ সেপ্টেম্বর ২০২২

Back to top button