জাতীয়

জনগণ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসবে : খাদ্যমন্ত্রী

ঢাকা, ২১ সেপ্টেম্বর – খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন। আর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অর্জন হয়েছে, বিশ্বে তা নজিরবিহীন। তিনি বিশ্ব দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে শহরের সরিষাহাটির মোড়ে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের লক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, বাংলার জনগণ প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় নিয়ে আসবে।

খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের স্বাধীনতা আসতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণ সম্ভব হতো না। শেখ হাসিনার জন্মের স্বার্থকতা তার কর্মের মধ্য দিয়ে প্রতিফলিত হয়েছে। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।
তিনি আরও বলেন, তৃণমূল কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কারও সঙ্গে খারাপ ব্যবহার যেন করা না হয়। আমরা সবাই নৌকার কর্মী। বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই সকলে ঐক্যবদ্ধভাবে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে হবে। তবেই জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবে।

সভায় আগামী ২৮ সেপ্টেম্বর ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের সিদ্ধান্তের কথা জানান তিনি। এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক, আব্দুর রহমান, শাহিন মনোয়ারা হকসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ২১ সেপ্টেম্বর ২০২২

Back to top button