ক্রিকেট

মাঠেই কার্তিকের থুতনি চেপে ধরলেন রোহিত

নয়াদিল্লী, ২১ সেপ্টেম্বর – দিনেশ কার্তিকের ওপর কি খেপে গিয়েছিলেন রোহিত শর্মা? মাঠের মধ্যেই কি তার ওপর ক্ষোভ ঝারলেন? সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও দেখে অনেকেই তাজ্জব বনে গেছেন। রোহিত এটা কী করলেন?

তবে ভালো করে ভিডিওটি দেখলে ভুল ভাঙবে সবার। এটা আসলে সিরিয়াস কিছু ছিল না, ছিল খুনসুঁটি। তবে রোহিত যেভাবে কার্তিকের থুতনি চেপে ধরেছিলেন, কার্তিক বেচারা একটু ব্যথাও পেয়েছেন নিশ্চয়ই!

মঙ্গলবার মোহালিতে অস্ট্রেলিয়া-ভারতের মধ্যকার প্রথম টি-টোয়েন্টির ঘটনা। ম্যাচে ভারতের ২০৮ রানের বড় লক্ষ্যও অনায়াসে টপকে যায় অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া ইনিংসের ১২তম ওভারের শেষ বলে উমেশ যাদব গ্লেন ম্যাক্সওয়েলকে একটি শর্ট ডেলিভারি দেন। পয়েন্টের উপর দিয়ে মারতে যান ম্যাক্সওয়েল। কিন্তু তা হয়নি।

বরং উইকেটের পেছনে বল ধরেন কার্তিক। আবেদন করেন ভারতীয় ফিল্ডাররা। কিন্তু অনফিল্ড আম্পায়ার আউট দেননি। ফলে উইকেটরক্ষক কার্তিককে জিজ্ঞেস করে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নেন রোহিত। তাতে দেখা যায়, ব্যাটে লেগেছে বল। আউট হয়ে যান ম্যাক্সওয়েল।

তবে সেইসব ছাপিয়ে ভাইরাল হয়ে যায় রোহিত এবং কার্তিকের কাণ্ড। ডিআরএস সিদ্ধান্ত নিয়ে যখন চুলচেরা বিশ্লেষণ চলছে, তার ফাঁকে দেখা যায় শক্ত করে কার্তিকের থুতনি চেপে ধরেছেন ভারতীয় অধিনায়ক।

এই ভিডিও দেখে নেটিজেনদের অনেকে অভিযোগ করেন, কার্তিককে শারীরিকভাবে হেনস্থা করেছেন রোহিত। একজন লিখেন, ‘(ডিআরএস) নিয়ে দিনেশ কার্তিককে হুমকি দিচ্ছেন রোহিত শর্মা। লজ্জাজনক।’ অনেকে অস্ট্রেলিয়ার ইনিংসের শুরুর দিকের একটি ভিডিও পোস্ট করে দাবি করতে থাকেন, কার্তিককে গালিগালাজ করেছেন রোহিত।

যদিও অধিকাংশ নেটিজেন সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাদের স্পষ্ট বক্তব্য, কার্তিক এবং রোহিতের রসায়ন এতটাই ভালো যে দুজনে স্রেফ মজা করছিলেন।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২১ সেপ্টেম্বর ২০২২

Back to top button