জাতীয়

কারাবন্দি ব্যাংক কর্মকর্তার মৃত্যু

গাজীপুর, ২১ সেপ্টেম্বর – গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের বন্দি ফারমার্স ব্যাংকের সাবেক কর্মকর্তা গাজী সালাহ উদ্দিন (৬০) মারা গেছেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

বুধবার সকালে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর ভারপ্রাপ্ত সিনিয়র জেল সুপার আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে বন্দি সালাহ উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত আনুমানিক ৩টায় তাকে মৃত ঘোষণা করেন। সালাহ উদ্দিন পটুয়াখালী জেলার আদালতপাড়ার নিরাল নিলয় মসজিদ মহল্লা এলাকার বাসিন্দা। তিনি ঢাকার মোহাম্মদপুরের ২১২ শেরশাহ সুরি রোডের বাসিন্দা। তিনি দুদকের একটি মামলায় তিন বছরের দণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে ওই কারাগারে বন্দি ছিলেন।

জেল সুপার আরও জানান, বুধবার ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে। গাজী সালাহ উদ্দিন দি ফারমার্স ব্যাংকের (বর্তমানে পদ্মা ব্যাংক) সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, প্রাক্তন ক্রেডিট প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ২১ সেপ্টেম্বর ২০২২

Back to top button