বলিউড

‘প্লাস্টিক চোপড়া’ প্রসঙ্গে প্রিয়াঙ্কা

মুম্বাই, ১৯ সেপ্টেম্বর – আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি পাওয়া বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রথমেই আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। বিশ্ব মানচিত্রে নিজেকে তিনি মেলে ধরেছেন নানাভাবে। কিন্তু পেছনের গল্পটা কি খুব সহজ?

একদমই না। অনেক কাঠখড় পুড়িয়ে নিজের জায়গা তৈরি করেছেন এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে নানান বিতর্ক আর জটিলতা মোকাবিলা করতে হয়েছিলো তাকে। এর মধ্যে অন্যতম প্লাস্টিক সার্জারি বিতর্ক।

শোনা যায়, চেহারার সৌন্দর্য বৃদ্ধির জন্য নাকে সার্জারি করিয়েছিলেন প্রিয়াঙ্কা। এজন্য তাকে একসময় ‘প্লাস্টিক চোপড়া’ বলেও খোঁচা দিতো মিডিয়া পাড়া। কিন্তু অভিনেত্রী জানালেন, তিনি আসলে পরিস্থিতির শিকার।

নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’-এ বিষয়টির ব্যাখ্যা দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি জানান, তার নাকে পলিপের সমস্যা দেখা দিয়েছিল। এ কারণে তিনি ঠিকমতো শ্বাস নিতে পারছিলেন না। পরে চিকিৎসকের পরামর্শে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। কিন্তু বিপত্তি ঘটে অপারেশনের সময়। চিকিৎসক পলিপ কাটার সময় অভিনেত্রীর নাকও কেটে ফেলেন!

প্রিয়াঙ্কার ভাষ্য, ‘ডাক্তার যখন পলিপ কাটছিলেন, তখন দুর্ঘটনাবশত আমার নাকের ব্রিজ কাটা পড়ে এবং নাক দেবে যায়। যখন ব্যান্ডেজ খোলা হয়, তখন আমি ও আমার মা দেখে রীতিমতো ভয় পেয়ে যাই। আমার চেহারা একেবারে ব্যতিক্রম দেখাচ্ছিলো; আমি আর আমি ছিলাম না।’

ওই বিতর্ক, ধাক্কা সামলে স্বাভাবিক হতে পারবেন, এটাও কখনও ভাবতে পারেননি প্রিয়াঙ্কা। তবে এখন তিনি সব ছাপিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুখে ঘর করছেন তিনি। মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে তার আনন্দঘন সংসার। কিছুদিন আগে সারোগেসির মাধ্যমে একটি কন্যার মা-ও হয়েছেন ‘ডন’ অভিনেত্রী।

আইএ/ ১৯ সেপ্টেম্বর ২০২২

Back to top button